শিরোনাম

প্রকাশিত : ২৪ জুন, ২০২২, ০১:১৫ দুপুর
আপডেট : ২৪ জুন, ২০২২, ০১:১৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাংলাদেশের লক্ষ্য সিরিজ জয়: অধিনায়ক মাহমুদউল্লাহ

মাহমুদুল্লাহ রিয়াদ

মাকসুদ রহমান: ওয়েস্ট ইন্ডিজ সফরে দুই ম্যাচের টেস্ট সিরিজের পর মাঠে গড়াবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। টেস্ট ক্রিকেট থেকে অবসর নেওয়া টাইগারদের টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ সিরিজের টি-টোয়েন্টি ও ওয়ানডে ম্যাচ খেলতে আজ দেশ ছাড়েন আরো চার ক্রিকেটারকে নিয়ে।

টি-টোয়েন্টি ক্রিকেটে বর্তমান র‌্যাকিংয়ে বাংলাদেশ অষ্টম স্থানে থাকলেও এক ধাপ উপরে সপ্তম স্থানে আছে ওয়েস্ট ইন্ডিজ। তবে বাংলাদেশের লক্ষ্য সিরিজ জয়ে বলে জানান মাহমুদুল্লাহ। বাংলাদেশ দলের ওয়েস্ট ইন্ডিজ যাত্রার শেষ বহরে মাহমুদুল্লাহর সঙ্গী হয়েছেন আফিফ হোসেন ধ্রুব, মুনিম শাহরিয়ার, নাসুম আহমেদ ও শেখ মেহেদী।

সিরিজে নিজেদের লক্ষ্য প্রসঙ্গে টি-টোয়েন্টি দলের অধিনায়ক রিয়াদ বলেন, বাংলাদেশের লক্ষ্য সিরিজ জয়। আর ইনশাআল্লাহ আমরা ভালো ক্রিকেট খেলার চেষ্টা করব। আর এই মুহূর্তে আমাদের টিমের ব্যালেন্স খুব ভালো আছে। এটা ভালো একটা সিরিজ হবে। তারা ওয়ানডে ও টি-টোয়েন্টিতে খুব ভালো দল। আমাদের ভালো ক্রিকেট খেলতে হবে। ওদের কন্ডিশনে খেলা, অবশ্যই একটা চ্যালেঞ্জ থাকবে। কিন্তু শেষবার যখন গিয়েছি, ভালো ক্রিকেট খেলে সিরিজ জিতেছি, ইনশাআল্লাহ এবারও চেষ্টা করব সিরিজ জেতার।

ইনজুরির কারণে ইয়াসির আলি রাব্বি পুরো ওয়েস্ট ইন্ডিজ সফরের সব কয়টা ম্যাচ থেকে ছিটকে যাওয়ায় তার বিকল্প হিসেবে চার বছর পর টি-টোয়েন্টি স্কোয়াডে ফিরেছেন মেহেদী হাসান মিরাজ। এই প্রসঙ্গে টাইগারদের টি-টোয়েন্টি অধিনায়ক বলেন, আমার মনে হয় মিরাজ ডিজার্ভ করে। ও খুব ভালো পারফর্ম করছে। শেষ বিপিএলেও ভালো করেছে। আমি খুব খুশি ও স্কোয়াডে আছে।

টেস্ট সিরিজ শেষের পর স্বাগতিক ক্যারবীয়দের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হবে সফকারীরা। সিরিজের ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে যথাক্রমে ২, ৩ ও ৭ জুলাই।

  • সর্বশেষ
  • জনপ্রিয়