শিরোনাম

প্রকাশিত : ২৩ জুন, ২০২২, ০২:০৬ দুপুর
আপডেট : ২৩ জুন, ২০২২, ০২:০৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সিলেটে বন্যা কবলিত মানুষের পাশে শিল্পমন্ত্রী পুত্র

মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী

তারেক হোসেন, মনোহরদী (নরসিংদী): সিলেট-সুনামগঞ্জে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সামগ্রী নিয়ে পাশে দাড়িঁয়েছেন কেন্দ্রীয় যুবলীগ নেতা ও শিল্পমন্ত্রী পুত্র মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী।

বুধবার (২২ জুন) দিনব্যাপী সুনামগঞ্জের বন্যা দূর্গত এলাকায় দুই হাজার পরিবারের মাঝে জরুরি খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। খাদ্য সামগ্রীর মধ্যে পাউরুটি, বিস্কুট, চিনি, চিড়া, গুড়, পানির বোতল ও মোমবাতি ছিল।

মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী শিল্পমন্ত্রী এড. নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্পমন্ত্রীর ছেলে। পিতার আদর্শকেই বুকে ধারণ করে তিনি সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। করোনাকালীন সময়েও বসে থাকেননি তিনি। এলাকায় কর্মহীন অসহায় মানুষের দ্বারেদ্বারে ঘুরে তাদের সহায়তা করেছেন এবং খোঁজ খবর নিয়েছেন। প্রতিনিয়তই তিনি গরীব ও অসহায় রোগীদেরও দিয়ে যাচ্ছেন আর্থিক সহায়তা।

মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী বলেন, গরীব দুঃখী মানুষের পাঁশে দাঁড়াতে পাড়ায় আমি সুখ খুঁজে পাই। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আমি আমার ব্যক্তিগত তহবিল থেকে বন্যা দূর্গত দুই হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী সহায়তা দিয়েছি। যারা বিত্তবান সবাই মিলে সিলেটের মানুষের পাশে দাঁড়ানো কর্তব্য বলেই আমি মনেকরি।

এছাড়াও তিনি আরও বলেন, ছোট বেলা থেকেই আমি দেখে আসছি বাবা মানুষের কল্যাণে কাজ যাচ্ছেন। মানব সেবা আমি আমার পরিবার থেকেই পেয়েছি। তাই বাবার মত আমি ও আমার সাধ্যমত দেশের মানুষের জন্য কাজ করার চেষ্টা করছি। আমি ও আমার পরিবারের সদস্যরা মানুষের সুখে দুঃখে পাশে থাকার মাঝেই সুখ খুজে পাই। সিলেটের সমস্যা আমরা সবাই দেখতে পাচ্ছি। আসুন সবাই সিলেটবাসীর জন্য মানবিক সহায়তার হাত বাড়াই। খাদ্য সামগ্রী সহায়তার সময় মনোহরদী উপজেলা যুবলীগ, স্বেচ্ছাসেবক ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সম্পাদনা: হ্যাপি

  • সর্বশেষ
  • জনপ্রিয়