শিরোনাম

প্রকাশিত : ২৮ মে, ২০২২, ০৭:২৪ বিকাল
আপডেট : ২৮ মে, ২০২২, ০৭:২৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লায় চুরি হওয়া ৭টি মোবাইল ও ৩০ হাজার টাকা উদ্ধার

এম কে আই জাবেদ, মুরাদনগর: কুমিল্লার মুরাদনগরে বিভিন্ন গ্রাহকের ব্যবহৃত চুরি হয়ে যাওয়ার মোবাইলফোনসহ ভুল বিকাশ নাম্বারে চলে যাওয়া টাকা উদ্ধার করেছে মুরাদনগর থানা পুলিশ।

শনিবার দুপুরে ভুক্তভোগী ৭জন মোবাইল গ্রাহক ও একজন গ্রাহকের ভুল বিকাশ নাম্বারে টাকা চলে যাওয়া ৩০হাজার টাকা হস্তান্তর করেছেন মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবুল হাসিম।

বিভিন্ন সময় মুরাদনগর থানা এলাকা থেকে দেশি-বিদেশি কোম্পানীর বিভিন্ন মডেলের মোবাইল ফোন গুলো চুরি হলে গ্রাহকগন থানায় সাধারণ ডায়েরী করে। সাধারণ ডায়েরীর পরিপ্রেক্ষিতে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসিম এর নির্দেশনায় এস আই জাহাঙ্গীর আলম ও এ এস আই মঞ্জুরুল ইসলাম তথ্য প্রযুক্তির সহায়তায় বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চুরি হয়ে যাওয়া মোবাইল ফোনগুলো উদ্ধার করে। একজন গ্রাহকের ভুল বিকাশ নাম্বারে ৩০ হাজার টাকা পাঠানোর পর ফেরত আনতে ব্যর্থ হয়। কিন্তু পুলিশের সহায়তায় ভুক্তভোগীর টাকা উদ্ধার করে গ্রাহকদের কাছে হস্তান্তর করেন থানা পুলিশ।

মুরাদনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবুল হাসিম বলেন, মুরাদনগর থানা এলাকায় বিভিন্ন সময় চুরি হয়ে যাওয়া ৭টি মোবাইল ফোন তথ্য প্রযুক্তির সহায়তায় উদ্ধার করা হয়। একজন গ্রাহকের ভুল বিকাশ নাম্বারে টাকা চলে যাওয়া হারানো টাকা উদ্ধার করে তা গ্রাহকের কাছে হন্তান্তর করা হয়েছে। কোন গ্রাহকের ব্যবহৃত মোবাইল ফোন যদি চুরি বা হারিয়ে যায় তাহলে কোন দ্বিধাবোধ না করে থানায় সাধারণ ডায়েরী করার অনুরোধ করছি। আমরা সর্বাাত্বক চেষ্টা চালিয়ে মোবাইল গুলো উদ্ধার করে প্রকৃত মালিককে ফেরত দেওয়ার।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়