শিরোনাম

প্রকাশিত : ২৮ মে, ২০২২, ০৭:১২ বিকাল
আপডেট : ২৮ মে, ২০২২, ০৮:৪১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে এক মণ রুপাসহ দুই যুবক গ্রেপ্তার

যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরে ৪২ কেজি রুপার অলঙ্কারসহ দুই যুবককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার (২৮ মে) বিকাল ৩ টার দিকে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাকিবুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। 

গ্রেপ্তারকৃতরা হলেন, ফরিদপুর শহরের গোয়ালচামট লাহিড়ীপাড়া এলাকার কাজী হাফিজুল হকের ছেলে কাজী মো. আসাদুজ্জামান (৪০) ও একই এলাকার আসলাম খাঁনের ছেলে মো. সানি খাঁন (২৮)।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২৭ মে) দিনগত রাত ৯ টার দিকে জেলা শহরের গোয়ালচামট লাহিড়ীপাড়া এলাকার একটি বাড়িতে অভিযান চালায় ডিবি পুলিশের একটি টিম। এসময় রুপাসহ দুইজনকে গ্রেফতার করে ডিবি পুলিশ। রুপা ছাড়াও এসময় একটি মোটরসাইকেল, ১ টি ডিজিটাল ওজন মাপার মেশিন ও ১টি মোবাইল ফোন জব্দ করা হয়। 

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রাকিবুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃতরা ভারত থেকে শুল্ক ফাঁকি দিয়ে রুপার অলঙ্কার এনে দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে। 

ডিবি পুলিশের ওসি বলেন, এই ঘটনায় এসআই মো. শফিকুল ইসলাম বাদী হয়ে কোতয়ালী থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন ২৫-খ (১) ধারায় এজাহার দায়ের করেছেন। সম্পাদনা : জেরিন 

  • সর্বশেষ
  • জনপ্রিয়