শিরোনাম
◈ গ্রামীণ টেলিকমের শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রেপ্তার ◈ বায়তুল মোকাররমে ঈদের প্রথম জামাত সকাল ৭টায়, হবে ৫টি ◈ ২৬ হাজার ১৬ শিক্ষাপ্রতিষ্ঠানকে এমপিওভুক্তির ঘোষণা ◈ ‘সারাদেশে যে লোডশেডিং চলছে তা খুব বেশি দিন থাকবে না’ ◈ ডিজিটাল বাংলাদেশ গঠন করায় বিদেশিরা বিনিয়োগে আগ্রহী হচ্ছে: প্রধানমন্ত্রী ◈ পচেত্তিনোর বিদায়, পিএসজির নতুন কোচ গালতিয়ে ◈ ঈদে ফিলিস্তিনদের জন্য মসজিদুল আকসা খুলে দিচ্ছে ইসরায়েল ◈ ইয়েমেনের অস্ত্রাগারে বোমা হামলায় নিহত ৬ ◈ প্রভাবশালী ২ ব্রিটিশ মন্ত্রীর পদত্যাগ, সঙ্কটে বরিস সরকার ◈ ট্রেনের টিকেট কালোবাজারি: আরএনবি'র ১২ সিপাহী বদলি

প্রকাশিত : ২৮ মে, ২০২২, ০৬:৩৭ বিকাল
আপডেট : ২৮ মে, ২০২২, ০৮:৪৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

৩২ ঘণ্টায়ও খোঁজ মেলেনি কুয়াকাটায় নিখোঁজ পর্যটকের

জাকারিয়া জাহিদ, কুয়াকাটা প্রতিনিধি: কুয়াকাটা সমুদ্র সৈকতে নিখোঁজ পর্যটক ফিরোজ সিকদারের (২৭) এর এখনো খোঁজ মেলেনি। শুক্রবার (২৭ মে) দুপুরে সমুদ্র সৈকতে ৬ জন একসাথে গোসল করতে নামলে ফিরোজ নিখোঁজ হয়।  ৩২ ঘণ্টা অতিবাহিত হলেও এখনো খোঁজ মেলেনি। 

শনিবার (২৮ মে ) বিকাল ৪ টায় সৈকতে ঘুরে দেখা যায়, নিখোঁজ পর্যটকের আত্মীয়-স্বজন, ফায়ার সার্ভিস, ট্যুরিস্ট পুলিশ, থানা পুলিশ যৌথভাবে পুরো সৈকতের তীরবর্তী এলাকায় খোঁজাখুঁজি অব্যাহত রেখেছেন।

নিখোঁজ পর্যটক ফিরোজের স্বজনরা জানান, ফিরোজ গত পরশু কুয়াকাটায় ঘুরতে আসে। শুক্রবার বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে নিখোঁজ হয়। এখন আমরা শুধু তার লাশের আশায় বসে আছি। খেপুপাড়া ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মো. ইলিয়াস বলেন, শুক্রবার থেকে ফায়ার সার্ভিসের কয়েকটি টিম কাজ করছে । আমাদের সঙ্গে ট্যুরিস্ট পুলিশ ও থানা-পুলিশ সার্বক্ষণিক সহযোগিতা করছে। তবে নিখোঁজ পর্যটকের খোঁজ না পাওয়া পর্যন্ত আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

উল্লেখ্য, শুক্রবার কুয়াকাটা সৈকতে ঘুরতে এসে বেলা সাড়ে ১২ টার দিকে বন্ধুদের সঙ্গে গোসলে নেমে নিখোঁজ হন ফিরোজ সিকদার নামে একজন পর্যটক। পটুয়াখালীর গলাচিপা উপজেলার আমখোলা ইউনয়নের মৃত মিলন সিকদারের ছেলে তিনি ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়