শিরোনাম

প্রকাশিত : ২৮ মে, ২০২২, ০৬:২৯ বিকাল
আপডেট : ২৮ মে, ২০২২, ০৭:০৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, ঘোড়াশালে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

মাহবুব সৈয়দ: নরসিংদীর পলাশের ঘোড়াশালে প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে নিয়ে কটূত্তির প্রতিবাদ জানিয়ে উন্নয়ন বাঁধাগ্রস্থ’র মূল ষড়যন্ত্রকারী, দেশ বিরোধী ষড়যন্ত্র ও অপপ্রচারের জন্য বিএনপি, ছাত্রদল, যুবদল নেতাকর্মীদের দায়ী করে তাদের প্রতিহত করার স্লোগানে মুখোরিত করে বিক্ষোভ মিছিল বের করে ঘোড়াশাল পৌর ছাত্রলীগ। 

শনিবার বিকাল ৪.০০ টায় ঘোড়াশাল পৌর অডিটরিয়াম হতে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ঘোড়াচত্তরে শেষ হয়। পড়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। 

সমাবেশে বক্তব্য রাখেন পৌর ছাএলীগের সভাপতি-সৈয়দ কামরুল হাসান।সাধারন সম্পাদক-নোমান আহমেদ রাজা, সহ-সভাপতি নাজিমুর রহমান সোহান, রোবায়েত আহমেদ রিজু, কামরুল ইসলাম হিমেল, যুগ্ন সম্পাদক রবিউল ইসলাম রাহাত, ছাত্রলীগ নেতা মাহাবুব আলম শুভ, তানভির রহমান প্রমুখ। 

বিক্ষোভ সমাবেশে ছাত্রলীগ নেতারা বলেন, দেশ যেখানে জাতির পিতার কন্যা শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। বড় বড় মেগা প্রকল্পসহ সারা দেশে উন্নয়নের জোয়ার বইছে। ঠিক এমনি সময় বিএনপি-জামায়াত চক্র দেশবিরোধী ষড়যন্ত্রসহ নানা অপরাধ তৎপরতা শুরু করেছে। লন্ডনে বসে তারেক রহমান দেশে নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টাও করছে। কিন্তু ছাত্রলীগের একটি সদস্যও বেঁচে থাকা অবস্থাতে সে স্বপ্ন বাস্তবায়নের কোনো সুযোগ নেই।

  • সর্বশেষ