শিরোনাম
◈ ‘শিগগিরই সরকারের দুর্নীতির তথ্য তুলে ধরবে বিএনপি’ ◈ বিদ্যুৎ উৎপাদনে বড় অংকের ভর্তুকি দিচ্ছে সরকার, ব্যবহারে সাশ্রয়ী হতে হবে: প্রধানমন্ত্রী ◈ শপথ নিলেন কুমিল্লা সিটি নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা ◈ কোরবানির পশুর চামড়ার দাম নির্ধারণ ◈ নাইকো মামলায় খালেদার অভিযোগ গঠনের শুনানি পেছালো ◈ ‘গাজী আনিসের শরীরে আগুন ঘটনায় দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে’ ◈ ‘নূপুর শর্মাকে গ্রেফতার করা উচিত, কারণ উনি আগুন নিয়ে খেলতে পারেন না’, বললেন মমতা ◈ মোহাম্মদপুরে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে মা ও ছেলে দগ্ধ ◈ চীনে ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত জাহাজ, ১২ জনের প্রাণহানি ◈ যুক্তরাষ্ট্রে স্বাধীনতা দিবসের প্যারেডে বন্দুক হামলা, নিহত ৬

প্রকাশিত : ২৮ মে, ২০২২, ০১:২৪ দুপুর
আপডেট : ২৮ মে, ২০২২, ০৫:০৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নিরাপদ মাতৃত্ব দিবসে ময়মনসিংহে দিনব্যাপী কর্মশালা  

ময়মনসিংহে দিনব্যাপী কর্মশালা  

আল আমীন : নিরাপদ মাতৃত্ব দিবস ' মা ও শিশুর জীবন বাঁচাতে স্বাহ্য কেন্দ্রে যেতে হবে ' এই প্রতিবাদ্যে আলোচনা সভা ও দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার  ইফা মিলনায়তনে ইসলামিক ফাউন্ডেশন ও ইউনিসেফ এর যৌথ আয়োজনে  প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার  শফিকুর রেজা বিশ্বাস।

তিনি বলেন, নিরাপদ মা ও নবজাতক শিশুর নিরাপদ থাকা জরুরি। উন্নত বাংলাদেশে বিনির্মাণে সকলের অংশ গ্রহণে পরিকল্পনা বাস্তবায়নে এগিয়ে আসতে হবে।

বিশেষ বিভাগীয় পরিচালক( স্বাহ্য) মোহাম্মদ আব্দুল আওয়াল, জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক বলেন, মায়ের মাতৃত্ব নিরাপদ রাখা গুরুত্বপূর্ণ বিষয়, মানসিক ও দৈহিক স্বাহ্যের বিষয় সচেতন থাকা জরুরি, এছাড়াও পুষ্টিকর খাদ্য খেতে হবে।

ইফা'র বিভাগীয় পরিচালক মো. আজমল হকের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, ইমাম প্রশিক্ষণ একাডেমির পরিচালক মো. আনিসুজ্জামান সিকদার , জেলা পরিবার পরিকল্পনা' ডিডি  ডা. মেহেরুন নেছা সিদ্দিকী ডা. একে এম বদরুল আহসান, অধ্যক্ষ ড. ইদ্রিস খান,মাও, তাজুল ইসলাম কাসেমী, অধ্যক্ষ স্বামী ভক্তি প্রদানন্দ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. বাবুল হোসেনসহ বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তা আলেম ওলামা,মসজিদের  ইমাম,মাদরাসা শিক্ষক,বিভিন্ন ধর্মীয়  প্রতিষ্ঠানের প্রতিনিধিরা  অংশ গ্রহণ করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়