শিরোনাম

প্রকাশিত : ২৭ মে, ২০২২, ১১:৪৬ দুপুর
আপডেট : ২৭ মে, ২০২২, ০৮:৩০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খুলনায় বিএনপির ৮ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা 

বিএনপি

মাজহারুল ইসলাম: [২] খুলনায় পুলিশের ওপর হামলার অভিযোগে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। বৃহস্পতিবার রাতে সদর থানার এসআই বিশ্বজিৎ কুমার বোস বাদী হয়ে এ মামলা দায়ের করেন। ইত্তেফাক অনলাইন

[৩] সদর থানার ওসি হাসান আল মামুন জানান, বিএনপি নেতা শফিকুর আলম তুহিনকে প্রধান আসামি করে ৯২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৭০০-৮০০ ব্যক্তিকে আসামি করা হয়েছে। 

[৪] বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে ৬ নম্বর কে ডি ঘোষ রোডস্থ বিএনপির দলীয় কার্যালয়ের সামনে খুলনা মহানগর ও জেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ সমাবেশ কর্মসূচি চলছিল। অপর দিকে বিকেল ৪টার দিকে দলীয় কার্যালয়ের সামনে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল কর্মসূচি চলছিল। সংক্ষিপ্ত সমাবেশ শেষে ছাত্রলীগের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল নিয়ে ডাকবাংলো মোড় থেকে ঘুরে পুনরায় দলীয় কার্যালয়ে আসার সময় বিক্ষোভ মিছিলটি নগরীর পিকচার প্যালেস মোড় ক্রস করার সময় খুলনা মহানগর ও জেলা বিএনপির নেতাকর্মীরা ইট পাটকেলসহ খুলনা জেলা ছাত্রলীগের ওপর হামলা চালায়। এরই এক পর্যায়ে ছাত্রলীগের নেতাকর্মীরা বিএনপির নেতাকর্মীদের সঙ্গে সংঘাতে জড়িয়ে পড়ে। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ টিয়ারশেল নিক্ষেপ এবং রাবার বুলেট নিক্ষেপ করে।

[৫] এ ঘটনায় বিএনপির নেতাকর্মীদের ইটের আঘাতে ১৪ জন পুলিশ সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে পুলিশ খুলনা মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিনসহ ৩৭ জন নেতাকর্মীদেরকে গ্রেপ্তার করে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়