শিরোনাম

প্রকাশিত : ২৬ মে, ২০২২, ০২:০২ দুপুর
আপডেট : ২৬ মে, ২০২২, ০২:১৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

উনচিপ্রাং ক্যাম্পে অস্ত্র-রামদাসহ ২ রোহিঙ্গা গ্রেপ্তার

রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার 

ফরহাদ আমিন : [২]কক্সবাজারের টেকনাফের উনচিপ্রাং ক্যাম্প এলাকায় অভিযান চালিয়ে ইসলাম গ্রুপের সক্রিয় দুই রোহিঙ্গা সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।এসময় তাদের কাছ থেকে দেশীয় তৈরি একটি একনলা বন্দুক, এক রাউন্ড রাবার বুলেটের খোসা ও একটি রামদা উদ্ধার করা হয়।

[৩] বৃহস্পতিবার (২৬মে) ভোরে হোয়াইক্যং ইউপি ঐ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তারকৃতরা হলেন, ওই ক্যাম্পের ব্লক-সি/১, ঘর-৫৫৬বাসিন্দা মোঃজালাল আহাম্মদের ছেলে মোঃ জোহান(২৪) ও একই ব্লকের,ঘর-৫৫৭ বাসিন্দা মৃত গুরা মিয়ার ছেলে মোহাম্মদ নুর (৩৭)। এপিবিএন পুলিশের দাবি গ্রেপ্তারকৃত রোহিঙ্গারা সন্ত্রাসী  ইসলাম গ্রুপের সক্রিয় সদস্য।

[৪]এ তথ্য নিশ্চিত করেছেন ১৬আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)অধিনায়ক এসপি মোহাম্মদ তারিকুল ইসলাম।তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উনচিপ্রাং২২ক্যাম্পের সি/১ব্লক এলাকায় অভিযান চালান এপিবিএন সদস্যরা। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় দুই রোহিঙ্গা সন্ত্রাসীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।ধৃতদের হেফাজতে থাকা দেশীয় তৈরি একটি একনলা বন্দুক, এক রাউন্ড রাবার বুলেটের খোসা ও একটি রামদা উদ্ধার করা হয়। তারা সন্ত্রাসী ইসলাম গ্রুপের সক্রিয় সদস্য এবং ক্যাম্প এলাকায় বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের সাথে জড়িত রয়েছে।

[৫]তিনি আরো বলেন, গ্রেপ্তার রোহিঙ্গাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। সম্পাদনা : জেরিন 

  • সর্বশেষ
  • জনপ্রিয়