শিরোনাম

প্রকাশিত : ২৪ মে, ২০২২, ১২:২৯ রাত
আপডেট : ২৪ মে, ২০২২, ১২:৫৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাতক্ষীরায় দেয়াল চাপায় ইজিবাইক চালকের মৃত্যু, আহত ৩

ছবি: নিজস্ব প্রতিবেদক

শেখ ফরিদ আহমেদ ময়না: [২] সাতক্ষীরায় দেয়াল চাপা পড়ে এক ইজিবাইক চালকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে আরো তিনজন। সোমবার বিকেল সাড়ে তিনটার দিকে সাতক্ষীরা শহরের পলাশপোলের নবজীবন ইনস্টিটিউটের পাশে এ ঘটনাটি ঘটে। আহতদের সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

[৩] নিহত ইজিবাইক চালকের নাম ইয়াছিন আলী (২০)। সে শহরের পলাশপোল এলাকার ইমান আলী সরদারের ছেলে। আহতরা হলেন- পলাশপোলের মারুফ হোসেনের ছেলে রাজা, বাবলুর রহমানের ছেলে শাকিব হোসেন ও বেল্টু হোসেন।

[৪] সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন বেল্টু হোসেন জানান, শাকিব, রাজা ও ইয়াছিনসহ তারা কয়েকজন নবজীবন ইনস্টিটিউটের পার্শ্ববর্তী গোলাপ গাজীর বাঁশবাগানের পাশে মোবাইলে গেম খেলছিল। এ সময় গোলাপ গাজীর প্লাস্টারবিহীন তিন ইঞ্চি গাথুনির দুর্বল প্রাচীর তাদের উপর ধ্বসে পড়ে। এতে তারা চারজন আহত হন। তাদেরকে সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়ার পথেই ইয়াছিন মারা যায়।

[৫] এ ব্যাপারে গোলাপ গাজীর ছেলে বকুল গাজী জানান, তাদের প্রাচীর পাঁচ বছর আগে নির্মিত। উঠতি বয়সী কিছু ছেলেরা ওই প্রাচীরের উপর উঠে বা পাশে বসে নেশা করে ও মোবাইলে গেম খেলে। এমন এক পরিস্থিতিতে দেয়াল চাপা পড়ে একজন মারা গেছে এবং ৩ জন আহত হয়েছে।

[৬] সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম কবীর জানান, পলাশপোলে দেওয়াল চাপা পড়ে এক যুবক মারা গেছে। মরদেহ সদর হাসপাতালের মর্গে ময়না তদন্তের জন্য পাঠানো হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়