শিরোনাম

প্রকাশিত : ২১ মে, ২০২২, ০৮:০৫ রাত
আপডেট : ২১ মে, ২০২২, ০৮:২৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জামালপুরে ট্রেনে কাটা পড়ে দুই জনের মৃত্যু

খাদেমুল বাবুল: [২] জামালপুরে পৃথক দুটি ঘটনায় ট্রেনে কাটা পড়ে দুইজনের মৃত্যু হয়েছে। 

[৩] জেলার ইসলামপুরে ট্রেনে কাটা পড়ে সামচুল হক মন্ডল (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।শনিবার দুপুর দেড়টায় উপজেলার ঋষিপাড়া এলাকায় জামালপুর কমিউটার ট্রেনের নিচে কাটা পড়ে মারা যান তিনি। সে পৌর এলাকার কিংজল্লা গ্রামের মৃত আমজাদ হোসেন মন্ডলের ছেলে।

[৪] নিহত সামছুল হক মন্ডলের মেয়ে লিমা আক্তার (২৫) জানান, তার বাবা রেল লাইন ধরে মুরগীর খামারের খাদ্য কেনার জন্য ধর্মকুঁড়া বাজারে যাচ্ছিল। ঋষিপাড়া এলাকা অতিক্রমের সময় বিপরীত দিক থেকে দেওয়ানগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী কমিউটার ট্রেন নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়।

[৫] দেওয়ানগঞ্জ রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ এস আই আমিনুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরত হাল রিপোর্ট তৈরি করেছেন। অপর দিকে মেলান্দহে ট্রেনে কাটা পড়ে  অজ্ঞাত নামা এক যুবকের মৃত্যু হয়েছে।

[৬] শনিবার দুপুর সাড়ে ১২টায় মেলান্দহ রেলওয়ে স্টেশনের উত্তর পাশে আউট সিগন্যালের কাছে দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মৃত্য হয় ওই যুবকের।

[৭] রেলওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করছে। নিহত যুবকের নাম পরিচয় জানা যায়নি বলে জানান রেলওয়ে থানার অফিসার ইনচার্জ গোলজার হোসেন ওসি গুলজার হোসেন। তিনি বলেন এ ব্যাপারে পৃথক দুই ঘটনায় জামালপুর রেলওয়ে থানায় দুটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। পরিবারের অভিযোগ না থাকায় ইসলামপুর পৌর মেয়র আব্দুল কাদের শেখের মধ্যস্থতায় নিহতের মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। অজ্ঞাত যুবকের মৃতদেহ মর্গে রয়েছে।

  • সর্বশেষ