শিরোনাম

প্রকাশিত : ২১ মে, ২০২২, ০৬:৪০ বিকাল
আপডেট : ২১ মে, ২০২২, ০৬:৪০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আদমদীঘিতে স্বামীর অপমৃত্যু মামলায় স্ত্রী গ্রেপ্তার

এএফএম মমতাজুর রহমান, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে আটো চার্জার চালক সুরুজ হোসেনের (৩০) মৃত্যুতে থানায় অপমৃত্যু মামলা দায়ের হলেও সেই মামলায় তার স্ত্রী বেদেনা বেগমকে গ্রেপ্তার করে ৫৪ ধারায় আদালতে প্রেরন করেছে পুলিশ।

পুলিশ গত ২০ মে শুক্রবার দুপুরে অটো চার্জার চালক সুরুজ হোসেনের লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকাল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরন করেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে আদমদীঘির তালশন কালীবাড়ী জামাইপাড়ার কালাম হোসেনের ছেলে অটোচার্জার চালক  সুরুজ হোসেন(৩০) স্ত্রীর সাথে বাকবিতন্ডা হয়। এরই জের ধরে বাড়ির সবার অজান্তে দুপুর অনুমান ১ টার দিকে সুরুজ হোসেন কীটনাশক পান করেন। পরিবারের লোকজন তা বুঝতে পেরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে অবস্থার অবনতি হয়। পরে নওগাঁ সদর হাসপাতালে নেওয়ার পরামর্শ দেয়। সদর হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরেরদিন গত ২০ মে শুক্রবার লাশ দাফনের প্রস্তুতি নেওয়ার সময় স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন। এঘটনায় নিহতের বাবা বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

এ ঘটনায় নিহতের স্ত্রী বেদেনাকে গ্রেপ্তার করে ৫৪ ধারায় আদালতে প্রেরন করা হয়েছে। মামলার তদন্তকারী অফিসার এসআই নাজমুল হোসেন লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করার কথা নিশ্চিত করে বলেন, এঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে তবে পারিবারিক কলহের কারনে সুরুজ হোসেনের মৃত্যুর কারনে তার স্ত্রীকে গ্রেপ্তার করে ৫৪ ধারায় আদালতে প্রেরন করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর রহস্য জানা যাবে তাকে হত্যা করা হয়েছে না সে সেচ্ছায় আত্মহত্যা করেছেন তা স্পস্ট হবে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়