শিরোনাম

প্রকাশিত : ২১ মে, ২০২২, ০৬:২৯ বিকাল
আপডেট : ২১ মে, ২০২২, ০৬:২৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শাহজাহান খান এমপি 

খেলাধূলা যুব সমাজকে জঙ্গীবাদ, সন্ত্রাস থেকে দূরে রাখবে

সাবরীন জেরীন: [২] জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনুর্ধ-১৭) এর উপজেলা পর্যায়ের খেলা অনুষ্ঠিত হয়। শনিবার (২১ মে) সকাল ১০.০০ ঘটিকায় আছমত আলী খান স্টেডিয়ামে শুভ উেদ্বোধনের মধ্য দিয়ে এ খেলা অনুষ্ঠিত হয়। 

[৩] এ খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাদারীপুর-২ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খান এমপি। এ সময প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, "এ খেলাধূলা আমাদের যুব সমাজকে জঙ্গীবাদ, সন্ত্রাস ও বাল্যবিবাহ থেকে দূরে রাখবে এবং উন্নত বাংলাদেশ গড়তে দায়িত্বশীল নাগরিক হিসেবে গড়ে তুলতে সহায়ক হবে।

[৪] উপজেলা প্রশাসন, মাদারীপুর সদর কর্তৃক আয়োজিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ওবাইদুর রহমান খান (কালু) অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, জেলা ক্রীড়া অফিসার, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ, জেলা ফুটবল ফেডারেশনের সভাপতি এবং জেলা ও উপজেলা ক্রীড়া সংস্থার সদস্যবৃন্দ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মাইনউদ্দিন,  এ সময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুপ্রিুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক অনুর্ধ্ব ১৭ খেলা অনুষ্ঠিত হচ্ছে। এরই ধারাবাহিকতায় সদর উপজেলা প্রশাসনের আজকের এই খেলা।

[৫] তিনি আরো বলেন, মূলত যুব সমাজকে ভালো মানুষ হিসেবে গড়ে তোলা এবং মাদক, কিশোর গ্যাং থেকে ফিরিয়ে আনার জন্য আমরা আজকে এই খেলার আয়োজন করেছি। অনুর্ধ্ব ১৭ ফুটবল টুর্নামেন্ট ৪ দিনব্যাপী ১৫টি ইউনিয়নের ৩টি ভেন্যুতে মোট ১৫টি খেলা অনুষ্ঠিত হবে। পরবর্তীতে আগামী ২৪ মে চূড়ান্ত পর্যায়ের খেলা আছমত আলী খান স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হবে। অন্য দুটি ভেন্যু হচ্ছে ঘটকচর উচ্চ বিদ্যালয় মাঠ ও মিঠাপুর শেখ রাসেল মিনি স্টেডিয়াম। অনুষ্ঠান পরিচালনা করেন মাদারীপুর ফুটবল ফেডারেশনের সভাপতি মো. গোলাম কবির। মাদারীপুর সদর উপজেলা প্রশাসন এর আয়োজন করে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়