শিরোনাম

প্রকাশিত : ২১ মে, ২০২২, ০২:০৭ রাত
আপডেট : ২১ মে, ২০২২, ০২:০৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিয়ে বাড়িতে খাবার কম পড়া নিয়ে সংঘর্ষ, আহত ১০

ফাইল ছবি

নরসিংদী প্রতিনিধি: নরসিংদী রায়পুরার বিয়ে বাড়িতে খাবার কম পড়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। শুক্রবার (২০ মে) বিকেলে রায়পুরার পূর্ব হরিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, রায়পুরার মুসাপুর ইউনিয়নের পূর্ব হরিপুর গ্রামের রফিকুল ইসলামের মেয়ের সঙ্গে রায়পুরা ইউনিয়নের মাহমুদপুর গ্রামের আতাউরের ছেলের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। সেই সূত্র ধরেই দুই পরিবারের পারিবারিক সম্মতিতে ২০ মে শুক্রবার বিয়ের দিন ধার্য হয়। দুপুরের পর বরযাত্রী আসলে শুরু হয় খাওয়া-দাওয়া। এক পর্যায়ে বরপক্ষকে খাবার পরিমাণে কম দেওয়ায় বরের বাবা রফিকুল ইসলাম খাবার ভর্তি প্লেট ফেলে দেন। এরই জেরে শুরু হয় দুই পক্ষের কথা কাটাকাটি। তারপর হাতাহাতি থেকে শুরু হয় মারামারি। এ ঘটনায় দুই পক্ষের অন্তত ১০ জন আহত হন। পরে রায়পুরা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনার জেরে বিয়ে সম্পন্ন না করেই বরযাত্রীরা ফিরে যায়। 

রায়পুরা থানার উপ-পরিদর্শক (এসআই ) রাকিবুল ইসলাম বলেন, বর পক্ষকে খাবার কম দেওয়াকে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে বলে জেনেছি। তবে এ ঘটনায় কোনো পক্ষই লিখিত অভিযোগ দায়ের করেনি

  • সর্বশেষ
  • জনপ্রিয়