শিরোনাম

প্রকাশিত : ২১ মে, ২০২২, ০১:৩৭ রাত
আপডেট : ২১ মে, ২০২২, ১০:৪৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নগদ অর্থ-ছুরিসহ ৮ মামলার আসামী নজরুল গ্রেপ্তার

৮ মামলার আসামী ছিনতাইকারী নজরুল নগদ অর্থ এবং ছুরিসহ গ্রেপ্তার

রাজু চৌধুরী:  চট্টগ্রাম নগরের লাভ লেইন এলাকা হতে ছিনতাই হওয়া ৫২,৫০০ টাকাসহ ১ জন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে সিএমপি'র কোতোয়ালী থানা পুলিশ।জানা গেছে, ২০ মে প্রথম প্রহর রাত ১ টা ১৫ মিনিটের দিকে খুলশী থানা এলাকা থেকে নজরুল নামের সেই ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়। 

তদন্তকারী কর্মকর্তা এস আই আরাফাত হোসেন বলেন, গত ২৬ এপ্রিল পলাশ নামের এক ব্যাক্তির নিকট থেকে ৩ জন ছিনতাইকারী ছুরির ভয় দেখিয়ে নগদ ৫২,৫০০ টাকা ও একটি মোবাইল সেট ছিনতাই করে। তিনি বলেন, ছিনতাই হওয়া ঘটনার তদন্ত শেষে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির এর নির্দেশনায় ছিনতাই শিকার হওয়া ব্যক্তির দায়ের করা মামলার তদন্তে নেমে বিভিন্ন প্রযুক্তি ব্যবহার করে ছিনতাইকারী চিহ্নিত করে খুলশী থানা এলাকা হতে ছিনতাইকারী নজরুল ইসলাম (৪৭) কে গ্রেপ্তার করা হয় এবং তার কাছ থেকে ছিনতাইকৃত অর্থ সহ ছিনতাই কাজে ব্যবহৃত টিপ ছোরাটিও উদ্ধার করা হয়েছে। 

জানা গেছে, গ্রেপ্তারকৃত নজরুলের বিরুদ্ধে  বিভিন্ন থানায় সর্বমোট ৮ টি ছিনতাই মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। অপর দুইজন ছিনতাইকারীকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে বলেও জানান, তদন্ত কর্মকর্তা এস আই আরাফাত হোসেন।

  • সর্বশেষ