শিরোনাম
◈ বিদ্যুৎ সাশ্রয়ে আলোকসজ্জায় নিষেধাজ্ঞা ◈ ৫ দিনে রেমিটেন্স এলো ৫ হাজার কোটি টাকা ◈ জ্বালানি তেলের দাম বাড়ানোর ইঙ্গিত দিলেন বিদ্যুৎপ্রতিমন্ত্রী ◈ বঙ্গবন্ধু কূটনৈতিক উৎকর্ষ পদক পেলেন লায়লা হোসেন ও ইতো নাওকি ◈ রোহিঙ্গা প্রত্যাবাসনে আরো সক্রিয় হতে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর ◈ লজ্জা থাকলে বিএনপি লোডশেডিং নিয়ে বলতো না: ওবায়দুল কাদের ◈ কুষ্টিয়া নিখোঁজের ৫ দিন পর  আমাদের নতুন সময়ের সাংবাদিক রুবেলের মরদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যা ◈ দলীয় প্রধানের পদ থেকে বরিস জনসনের পদত্যাগ, প্রধানমন্ত্রীত্বও ছাড়বেন ◈ সেপ্টেম্বরের আগে বিদ্যুৎ সংকট কাটছে না, সকলকে সাশ্রয়ী হতে হবে ◈ ২৭টি গরু নিয়ে ডুবল ট্রলার, ৬ গরুর মৃত্যু

প্রকাশিত : ১৯ মে, ২০২২, ০৭:০৬ বিকাল
আপডেট : ১৯ মে, ২০২২, ০৮:১৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্রাহ্মণপাড়ায় ইয়াবাসহ ইউপি সদস্য গ্রেপ্তার

ফারুক আহাম্মদ : [২] কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা'র নেতৃত্বে উপজেলার মাধবপুর এলাকায়  মাদকবিরোধী টাস্কফোর্স অভিযান পরিচালনা করেন  উপজেলা প্রশাসন। 

[৩] জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মাধবপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মিয়া মোঃ মিঠু কে ইয়াবাসহ  আটক করে টাক্সফোর্স টিম। বুধবার রাতে মাধবপুর এলাকায় তার দেহ তল্লাশি করে ৪১ পিচ ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা সেবনের সরঞ্জামাদি উদ্ধার করে অভিযানিক টিম। 

[৪] অভিযানে কুমিল্লা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্য ও ব্রাহ্মণপাড়া থানার এসআই আনোয়ার হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল অংশ গ্রহন করেন। আটককৃত ইউপি সদস্য মিঠুর বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

  • সর্বশেষ