শিরোনাম
◈ গার্ডার দুর্ঘটনায় দোষীদের শাস্তিমূলক ব্যবস্থায় আপত্তি থাকবে না: চীনা রাষ্ট্রদূত ◈ নারীর পোশাক ‘উস্কানিমূলক’! যৌন নিগ্রহের অভিযুক্তকে জামিন দিয়ে বিতর্কে ভারতের আদালত ◈ পাকিস্তান-আফগানিস্তান অঞ্চলে সেনা মোতায়েন করতে চায় চীন ◈ রোহিঙ্গাদের ফ্ল্যাট দেওয়ার কথা বলেও পিছু হঠলো দিল্লি ◈ একযোগে ১৪৬ কনস্টেবলকে ঢাকায় বদলি ◈ জিয়া জড়িত না থাকলে খুনীরা বঙ্গবন্ধুকে হত্যার সাহস পেত না: কাদের ◈ ইসরাইলের সঙ্গে পূর্ণ কূটনৈতিক সম্পর্কে ফিরে গেল তুরস্ক ◈ ইউক্রেনে আটক পশ্চিমা অস্ত্রের প্রদর্শনী করল রাশিয়া ◈ গার্ডার পড়ার ঘটনার সময় ক্রেনটি চালাচ্ছিলেন চালকের সহকারী রাকিব: র‌্যাব ◈ ডিম ব্যবসায়ী সমিতি কোনভাবেই দাম বাড়াতে পারে না

প্রকাশিত : ১৯ মে, ২০২২, ০৭:০০ বিকাল
আপডেট : ১৯ মে, ২০২২, ০৭:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুষ্টিয়ায় তরুণের মরদেহ উদ্ধার 

আবদুম মুনিব : [২] কুষ্টিয়ায় এক তরুণের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার আইলচারা ইউনিয়নের নাজিরপুর এলাকায় একটি পুকুর পাড় থেকে তার মরদেহ পাওয়া যায়। নিহতের নাম জীবন। 

[৩] প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে হত্যার পর ফেলে রেখে গেছে। 

[৪] নিহত জীবন আইলচারা ইউনিয়নের দোহকুলা এলাকার শুকুর আলীর ছেলে ও দোহকুলা মাধ্যমিক বিদ্যালয় থেকে গতবছর এসএসসি পরীক্ষায় পাশ করে সে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

[৫] নিহতের পরিবার সূত্রে জানা গেছে, জীবন (১৮ মে) বুধবার দুপুর থেকে নিখোঁজ ছিলো। বৃহস্পতিবার স্থানীয়দের মুখে খবর পেয়ে পার্শ্ববতী নাজিরপুর এলাকার একটি পুকুর পাড় থেকে জীবনের মরদেহ শনাক্ত করে তার স্বজনরা। তাকে নির্যাতনের পর হত্যা করা হয়েছে বলে দাবি তাদের।

[৬] কুষ্টিয়া মডেল থানার (ওসি) সাব্বিরুল আলম জানান,খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের মরদেহ ওই এলাকার একটি পুকুর পাড় থেকে উদ্ধার করা হয়। সেখানে তাদের বসার ব্যবস্থা ছিল। এছাড়া সেখান থেকে নেশাদ্রব্যের আলামতও পাওয়া গেছে। হত্যার রহস্য উদঘাটনে তদন্ত চলছে। সম্পাদনা : জেরিন 

  • সর্বশেষ