শিরোনাম

প্রকাশিত : ১৯ মে, ২০২২, ০৫:১৩ বিকাল
আপডেট : ১৯ মে, ২০২২, ০৫:১৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কিশোরগঞ্জে জেলা প্রশাসকের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত 

খাদেমুল মোরসালিন : [২] নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, স্থানীয় সাংবাদিক ও সুশীল সমাজের মানুষের সাথে মতবিনিময় করেছেন নীলফামারী জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীন। 

[৩] বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ্ মোঃ আবুল কালাম বারী পাইলটের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক খন্দকার ইয়াসির  আরেফীন।

[৪] বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকির হোসেন বাবুল, উপজেলা নির্বাহী অফিসার নূর-ই আলম সিদ্দিকী,থানা অফিসার ইনচার্জ রাজীব কুমার রায়,উপজেলা ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম বাবু,বড়ভিটা ইউপি চেয়ারম্যান ফজলার রহমান, কিশোরগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান হোসেন শহীদ সোহরাওয়ার্দী গ্রেনেট বাবু বাহাগিলী ইউপি চেয়ারম্যান সুজাউদ্দৌলা লিপটনসহ প্রেসক্লাবের আহবায়ক ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ। 

[৫] প্রধান অতিথি বলেন,কিশোরগঞ্জের উন্নয়নের জন্য আপনাদের কিছু প্রস্তাব নিয়ে আমরা কাজ করবো। তিনি বলেন উপজেলার অধিক শিক্ষা প্রতিষ্ঠান সরকারী করণের জন্য আমরা উদ্যোগ নিয়েছি। ভাল শিক্ষা প্রতিষ্ঠান করতে হলে সময় লাগবে। বিসিক শিল্প প্রতিষ্ঠান গড়ে তোলার জন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি। এছড়া কিশোরগঞ্জের সাথে যোগাযোগের জন্য সকল রাস্তা প্রশ্বস্ত করণ কাজ আমরা হাতে নিয়েছি। কিশোরগঞ্জের উন্নয়নে সকলকে একসাথে কাজ করতে হবে।

[৫] পরে উপজেলা প্রশাসনের আয়োজনে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের মধ্য দিয়ে মতবিনিময় সভা শেষ করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়