শিরোনাম

প্রকাশিত : ১৯ মে, ২০২২, ০৪:১১ দুপুর
আপডেট : ১৯ মে, ২০২২, ০৪:১৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারায়ণগঞ্জে পরিবহন ও সংঘবদ্ধ তেল চোর চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

৬ সদস্য গ্রেপ্তার

মোশতাক আহমেদ : [২] ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে পরিবহন ও সংঘবদ্ধ তেল চোর চক্রের ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই) নারায়ণগঞ্জ জেলা ইউনিট। 

[৩] বুধবার ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। এসময় পাঁচটি চোরাই গ্যারেজের সন্ধানসহ চুরি হওয়া দুইটি পিকআপ জব্দ করা হয়। 

[৪] বৃহস্পতিবার দুপুরে পিবিআই জেলা কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, গত ৯ এপ্রিল সিদ্ধিরগঞ্জের সাহেবপাড়া এলাকা থেকে একটি পিকআপ চুরির ঘটনায় থানায় মামলা দায়ের করেন গাড়ির মালিক তরিকুল ইসলাম। এই মামলায় পুলিশের পাশাপাশি তদন্ত শুরু করে পিবিআই। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনার সাথে জড়িতদের শনাক্ত করে কালাম ভান্ডারি, রায়হান, হাসান আহম্মেদ, ফারুক, সুমন ও মনির হোসেন নামে ছয়জনকে গ্রেপ্তার করে। 

[৫] গ্রেপ্তারকৃতরা গত তিন বছর যাবত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ট্রাক, কাভার্ড ভ্যান, পিকআপ, অটোরিক্সা ও ইজিবাইকসহ বিভিন্ন পরিবহন চুরির পাশাপাশি ছিনতাই এবং যাত্রীদের অপহরণ করে মুক্তিপণ আদায় করতো বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। 

[৬] সংবাদ সম্মেলনে পিবিআই পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম আরও জানান, গ্রেপ্তারের পর ছয় আসামিকে বুধবার বিকেলে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ইমরান মোল্লার আদালতে হাজির করে পিবিআই সাতদিন করে রিমান্ডের আবেদন করে। শুনানি শেষে আদালত প্রত্যেকের দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেন। সম্পাদনা : জেরিন

  • সর্বশেষ
  • জনপ্রিয়