শিরোনাম

প্রকাশিত : ১৭ মে, ২০২২, ০৯:৫৬ সকাল
আপডেট : ১৭ মে, ২০২২, ০৯:৫৬ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুষ্টিয়ায় দুর্বৃত্তদের অস্ত্রের আঘাতে যুবক আহত

ফয়সাল চৌধুরী: [২] কুষ্টিয়া ভেড়ামারা উপজেলার  পুরাতন উদ্দীপন মোড়ে দুর্বৃত্তরা রিপন নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে দুই পা, দুই হাত, মাথা ও পিঠে কুপিয়ে আহত করেছে।

[৩] এ ঘটনায় গুরুতর রক্তাক্ত অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে আনা হয়।পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হামলায় ধারালো অস্ত্রের আঘাতে তার বাম পা মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানান চিকিৎসক।

[৪] সোমবার (১৬ মে) দুপুর ১টার সময় ভেড়ামারা ঢাকা কোচষ্ট্যান্ড সংলগ্ন রেল লাইনের পাশে  এ হামলার ঘটনা ঘটে। আহত রিপনরিপন চাঁদগ্রাম ইউনিয়নের চাঁদগ্রাম মধ্য পাড়ার নুরুজামান ছেলে ।  

[৫] ঘটনার সত্যতা আমাদের সময় ডটকমকে নিশ্চিত করেছেন ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান।

[৬] ইতোমধ্যে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। ঘটনাস্থল থেকে সায়েম (২০) নামে একজনকে আটক করেছে পুলিশ। তিনি চাঁদগ্রাম পশ্চিম পাড়ার সোহেল রানার ছেলে। 
  
[৭] পুলিশ, স্থানীয় ও নিকটতম আত্মীয় স্বজনদের  সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে উপজেলার চাঁদগ্রাম ইউনিয়নে দুই পক্ষের মধ্যে বিরোধ চলে আসছিলো। তার জের ধরে মো. রিপন সোমাবার দুপুরে ভেড়ামারা শহরের নওদাপাড়ায় তার নানার বাড়ি থেকে নিজের বাড়িতে যাওয়ার পথে এই হামলার শিকার হন। ভেড়ামারার ঢাকা কোচষ্ট্যান্ড এর পাশে আগের থেকে ওত পেতে থাকা ১০ থেকে ১৫ জনের একদল দুর্বৃত্ত দেশীয় ধারালো অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। এসময় রিপনকে কুপিয়ে গুরুতর আহত করে। এসময় তার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে ধাওয়া করলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। ওই সময় সায়েম নামে একজনকে জনতা আটক করে পুলিশের হাতে সোপর্দ করেন।
 
[৮] ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক জানান, ধারালো অস্ত্রের আঘাতে রিপনের বাম পা মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়েছে। তাছাড়া ডান পা, দুই হাত, মাথা ও পিঠে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে ।

[৯] সোমবার রাত সাড়ে ১০টার সময় ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, একজনকে আটক করে হয়েছে। এছাড়াও জিজ্ঞাসাবাদ করার জন্য আরো কয়েকজনকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে জানতে পেরেছি টাকা লেনদেন নিয়ে ও পূর্ব শত্রুতার জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে। হামলাকারীদের সবাইকে ধরতে পারলে সম্পূর্ণ বিষয়টি আরো স্পষ্ট হয়ে যাবে। হামলাকারীদের ধরতে অভিযান চালানো হচ্ছে। এ ঘটনায় এখনো মামলা‌ এন্ট্রি হয়নি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়