শিরোনাম
◈ গ্রামীণ টেলিকমের শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রেপ্তার ◈ বায়তুল মোকাররমে ঈদের প্রথম জামাত সকাল ৭টায়, হবে ৫টি ◈ ২৬ হাজার ১৬ শিক্ষাপ্রতিষ্ঠানকে এমপিওভুক্তির ঘোষণা ◈ ‘সারাদেশে যে লোডশেডিং চলছে তা খুব বেশি দিন থাকবে না’ ◈ ডিজিটাল বাংলাদেশ গঠন করায় বিদেশিরা বিনিয়োগে আগ্রহী হচ্ছে: প্রধানমন্ত্রী ◈ পচেত্তিনোর বিদায়, পিএসজির নতুন কোচ গালতিয়ে ◈ ঈদে ফিলিস্তিনদের জন্য মসজিদুল আকসা খুলে দিচ্ছে ইসরায়েল ◈ ইয়েমেনের অস্ত্রাগারে বোমা হামলায় নিহত ৬ ◈ প্রভাবশালী ২ ব্রিটিশ মন্ত্রীর পদত্যাগ, সঙ্কটে বরিস সরকার ◈ ট্রেনের টিকেট কালোবাজারি: আরএনবি'র ১২ সিপাহী বদলি

প্রকাশিত : ১৭ মে, ২০২২, ০২:০৬ রাত
আপডেট : ১৭ মে, ২০২২, ০২:০৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

লোহার খুঁটি পড়ে ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ

নিজস্ব প্রতিবেদক: গাজীপুরের শ্রীপুর রেলওয়ে স্টেশন এলাকায় ক্রসিং পার হওয়ার সময় মালবাহী ট্রাক থেকে লোহার খুঁটি পড়ে ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে গেছে।

সোমবার (১৬ মে) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে শ্রীপুর-গোসিঙ্গা সড়কে এ ঘটনা ঘটে। প্রায় ৪ ঘণ্টা ধরে ট্রেন চলাচল বন্ধ রয়েছে বলে জানিয়েছেন শ্রীপুর রেলওয়ের স্টেশন মাস্টার শামীমা আক্তার।

এতে ময়মনসিংহগামী ব্রহ্মপুত্র এক্সপ্রেস শ্রীপুর রেলওয়ে স্টেশনের দক্ষিন পাশে আউটার সিগন্যালে এবং ঢাকাগামী মহুয়া এক্সপ্রেস ট্রেন কাওরাইদ রেলওয়ে স্টেশনে থেমে আছে। এ ছাড়া শ্রীপুর-গোসিঙ্গা সড়কে বড় ধরনের কোনো যানবাহন চলাচল করতে পারছে না।

শামীমা আক্তার জানান, শ্রীপুরের গোসিঙ্গা এলাকার একটি কারখানা থেকে ট্রাকে করে লোহার তৈরি বেশ কয়েকটি বড় খুঁটি পৌর এলাকার ভাংনাহাটি এলাকার অপর একটি নির্মাণাধীন কারখানায় যাচ্ছিল। ট্রাকটি শ্রীপুর রেলওয়ে স্টেশন এলাকার ক্রসিংয় অতিক্রম করার সময় ট্রাকের চাকা রেল লাইনে আটকে যায়। এ সময় চালক ট্রাক সামনে নেওয়ার চেষ্টা করলে ১০টি খুঁটি রেললাইনে পড়ে যায়। এতে ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

তিনি আরও জানান, বিষয়টি সমাধানের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। এ ছাড়া স্থানীয়ভাবে পুলিশের সহযোগিতা চাওয়া হয়েছে। আশপাশ থেকে ভারী বস্তু তোলার ক্রেন এনে দ্রুত লোহার খুঁটি লাইনের ওপর থেকে সরিয়ে নেওয়ার কাজ চলছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়