শিরোনাম

প্রকাশিত : ১৫ মে, ২০২২, ০২:১২ দুপুর
আপডেট : ১৫ মে, ২০২২, ০২:১২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আড়াইহাজারে খামার থেকে ১১ গরু লুট

 

হাকিম ভূঁইয়া, আড়াইহাজার: [২] নারায়ণগঞ্জের আড়াইহাজারে একটি গরু’র খামার থেকে প্রায় ২১ লাখ টাকা মূল্যের ১১টি গরু লুটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় গত শনিবার রাতে একটি মামলা হলেও পুলিশ এখনো পর্যন্ত কাউকে আটক করতে পারেনি। 

[৩] এর আগে ১৩ মে ভোর সাড়ে ৪টার দিকে স্থানীয় ছনপাড়া এলাকায় অবস্থিত “ব্লু” এগ্রো ফার্ম” নামে একটি খামারে এই ঘটনা ঘটে। 

[৪] এদিকে খামারের মালিক সৈয়দ মোরসালিন নামে এক ব্যক্তি মামলাটি করেন। তিনি জানান, তার খামারে ২৭টি ষাড় গরু, ৩টি গাভী, ২টি বকনা ও একটি ষাড় বাছুর লালন-পালন করে আসছিলেন। উক্ত খামার দেখাশোনা করতো সিরাজগঞ্জ জেলার শাহাদাৎপুর থানাধীন পুতাইদাহ এলাকার জোবানি খাঁয়ের ছেলে রহিম, নরসিংদী জেলার মাধবদী থানাধীন কান্দাইল এলাকার  মহব্বত আলীর ছেলে রুবেল ও একই এলাকার কাজী শফিকুর রহমানের ছেলে কাজী শাহাদাৎসহ পাঁচ ব্যক্তি। শনিবার ভোরে খামারের টিনের বেড়া কেটে ১২-১৩ জনের একদল ডাকাত ভেতরে প্রবেশ করে। পরে তারা একটি পিকআপভ্যানে তুলে ৭টি শাহীওয়াল লাল, একটি শাহীওয়াল কালো, একটি সাদা, একটি গাভী লাল, একটি দেশীয় প্রজাতির সাদা গরু লুট করে নিয়ে যায়। 

[৫] তিনি আরও বলেন, লুট হওয়া গরু’র বাজার মূল্য প্রায় ২১ লাখ টাকা হতে পারে। তিনি বলেন, আমি প্রথমে ‘৯৯৯’-এ ফোন দেই। পরে আড়াইহাজার থানার পুলিশ খামারে আসেন। তার অভিযোগ ছিল, ডাকাতির এই ঘটনার খামারের কতিপয় কর্মচারিরা জড়িত রয়েছে। 

[৬] আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লা গতকাল মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা গ্রহণ করা হয়েছে। লুট হওয়া গরু উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়