শিরোনাম

প্রকাশিত : ১৫ মে, ২০২২, ০১:০৯ রাত
আপডেট : ১৫ মে, ২০২২, ০১:০৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাঙ্গুনিয়ায় প্রেমিকের ছোঁড়া এসিডে দগ্ধ সেই তরুণীর মৃত্যু

সিএনজি চালক-প্রেমিকের ছোঁড়া এসিডে দগ্ধ তরুণী ইয়াছমিন আকতার

আশিক এলাহী: [২] দীর্ঘ ১১ দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে অবশেষে মৃত্যুর কোলে ঢলে পড়লেন রাঙ্গুনিয়া উপজেলায় সিএনজি চালক-প্রেমিকের ছোঁড়া এসিডে দগ্ধ তরুণী ইয়াছমিন আকতার (২০)। নিহত ইয়াছমিন আকতার উপজেলার বেতাগী ইউনিয়নের ডিঙ্গললোঙ্গো এলাকার আবুল বাশারের মেয়ে।

[৩] শনিবার (১৪ মে) বিকেল সাড়ে ৫টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের বড় ভাই আবু তাহের।

[৪] রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহবুব মিলকী বলেন, ‘নারী ও শিশু আইনে মামলা করা হয়েছে কথিত প্রেমিক নুরুল আজিমের বিরুদ্ধে। আগামীকাল (রোববার) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ওই তরুণীর ময়নাতদন্ত করে বাড়িতে নিয়ে আসা হবে।’

[৫] জানা যায়, বুধবার (৪ মে) গভীর রাতে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় এই তরুণীকে এসিড ছোঁড়ে ঝলসে দিয়েছে তার প্রেমিক। বিবাহিত ওই যুবক বিয়ের কথা গোপন করে তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। বিষয়টি জানার পর তরুণীকে দেওয়া বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিলে ক্ষুব্ধ ওই যুবক তাকে এসিড ছুঁড়ে মারে। ওই সময় তরুণীকে দগ্ধ অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছিল।
 
[৬] এদিকে ঘটনার দিন রাত তিনটায় ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে সবকিছু শুনে অভিযান পরিচালনা করে কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা এলাকা থেকে অভিযুক্ত আজিমকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় ইয়াছমিন আকতারের ভাই আবু তাহের বাদী হয়ে ওই দিন রাঙ্গুনিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

  • সর্বশেষ