শিরোনাম

প্রকাশিত : ১৪ মে, ২০২২, ০৮:৫৪ রাত
আপডেট : ১৪ মে, ২০২২, ০৮:৫৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে গ্রেফতার ৮

আটক ৮

আল আমীন : [২] ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

[৩] কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, বিভাগীয় নগরীসহ সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণে রাখতে পুলিশ সুুপার মোহা: আহমার উজ্জামানের নির্দেশে কোতোয়ালি  থানা  পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। এরই অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় ৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

[৪] ছোটবাজার জিলাপী পট্টিগামী থেকে সুজন হোসেন ওরফে মোঃ মানিক রতনকে কাভার্ড ভ্যানভর্তি ৫ লাখ টাকা মুল্যের নিষিদ্ধ পলিথিনসহ গ্রেফতার করা হয়েছে। এসআই আমিনুল ইসলামের নেতৃত্বে একটি গাঙ্গিনারপাড় রোড মাদক মামলার আসামী মোঃ রাকিব হোসেন ও নবী হোসেন বাবুকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে  রফিকুল ইসলামকে গ্রেফতার করে। এছাড়া এসআই মানিকুল ইসলাম, এসআই রাশেদুল ইসলাম, এএসআই রেজাউল করিম, এএসআই হযরত আলী পৃথক পৃথক অভিযান পরিচালনা করে আরো কয়েকজনকে আদালতের নির্দেশে পরোয়ানামুলে গ্রেফতার করে। তারা হলো, হৃদয় হাসান ও বাবু মিয়া। উল্লেখ্য হৃদয় ও বাবুর নামে দুটি কওে পরোয়ানা রয়েছে।

  • সর্বশেষ