শিরোনাম

প্রকাশিত : ১৪ মে, ২০২২, ০৮:০৮ রাত
আপডেট : ১৪ মে, ২০২২, ০৮:২২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাতকানিয়ায় রাতের অন্ধকারে বিদ্যালয়ের অফিস কক্ষ ভাংচুর

বিদ্যালয়ের অফিস কক্ষ ভাংচুর

ইকবাল হোসেন : [২] শুক্রবার (১৩ মে) রাতে কোনো এক সময় উপজেলার পুরানগড় ইউনিয়নের মনেয়াবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

[৩] শনিবার (১৪ মে) সকালে শিক্ষক, শিক্ষার্থীরা বিদ্যালয়ে আসলে অফিস কক্ষের ভেতর টেবিলের কাঁচ ভাংচুর ইটের টুকরা, পঁচা আমের আঁঠি ও মূল্যবান কাগজপত্র তছনছ দেখতে পেয়ে থানায় অভিযোগ দেন।

[৪] মনেয়াবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোস্তাক আহমদ সিকদার জানান, বিদ্যালয়ে প্রায় সময় দুষ্কৃতিকারীরা রাতের অন্ধকারে এসে অফিস কক্ষের সামনে ময়লা-আবর্জনা ছিটিয়ে রাখে। শিক্ষক শিক্ষার্থীরা যেন পানি খেতে না পারে সে জন্য বিদ্যালয়ের টিউবওয়েলটির নাট-বল্টুসহ বিভিন্ন অংশ খুলে নিয়ে যায় দুষ্কৃতিকারীরা।

[৫] তিনি আরও বলেন, আগে বিদ্যালয়ে রুবেল নামে একজন দপ্তরি কাম প্রহরী ছিল। তাকে বিভিন্ন অনিয়মের কারণে বিদ্যালয়ের দপ্তরি কাম প্রহরী থেকে গত কয়েক বছর আগে অব্যাহতি দেওয়া হয়েছে। এরপর থেকে বিদ্যালয়ের অফিস কক্ষের সামনে রাতের অন্ধকারে ময়লা আবর্জনা ফেলে বিভিন্ন ঘটনা সৃষ্টি করে আসছে।

[৬] বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহমদ হোসেন জানান, কে বা কারা রাতের অন্ধকারে বিদ্যালয়ের অফিস কক্ষের ভেন্টিলেটর ভেঙে ইট ছুড়েছে। এতে টেবিলের কাঁচ ভেঙে গেছে। এছাড়া দুষ্কৃতিকারীরা সেখানে কাঁদা ছুড়েছে। ঘটনার বিষয়ে থানায় সাধারণ ডায়েরী করে এবং কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

[৭] সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেক মো. আবদুল হান্নান বলেন, বিদ্যালয়ের ভেন্টিলেটর ভেঙে অফিস কক্ষে ইটের টুকরা ও পঁচা আমের আঁঠি নিক্ষেপ করে টেবিলের কাঁচ ভাংচুরের একটি অভিযোগ পেয়েছি। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সম্পাদনা : জেরিন 

  • সর্বশেষ