শিরোনাম

প্রকাশিত : ১৪ মে, ২০২২, ০৭:৫৮ বিকাল
আপডেট : ১৪ মে, ২০২২, ০৭:৫৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কোম্পানীগঞ্জে কিশোরীর মৃতদেহ উদ্ধার

মরদেহ উদ্ধার

নুর উদ্দিন মুরাদ : [২] নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার রামপুর ইউনিয়নে মমতাজ বেগম (১৬) নামে এক কিশোরীর মৃতদেহ উদ্ধার করেছেপুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক বিষয় নিয়ে মা-বাবার সাথে অভিমান করে সে আত্মহত্যা করেছে। 

[৩] শনিবার (১৪ মে) বিকেলে রামপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড ইউসুফ নবীর নতুন বাড়ি থেকে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে। নিহতমমতাজ বেগম ওই বাড়ির ইউসুফ নবীর মেয়ে। 

[৪] স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকালে মমতাজ বেগম পারিবারিক বিষয় নিয়ে নিজের মা-বাবার ওপর অভিমান করে। এরপরকোন এক সময় পরিবারের সদস্যদের অজান্তে ধান খেতে ব্যবহার করা কিটনাশক পান করে। পরে পরিবারের লোকজন বিষয়টিটের পেয়ে তাকে প্রথমে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার শারীরিক অবস্থার অবনতি হলে নোয়াখালী জেনারেলহাসাপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মমতাজকে মৃত ঘোষণা করেন। মৃত্যুর পর পারিবারের লোকজন মৃতদেহ বাড়িতেনিয়ে গেলে পুলিশ খবর পেয়ে বিকেলে তার মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গেপাঠায়। 

[৫] কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম মিজানুর রহমান জানান, মমতাজ বেগমের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তেরজন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়