শিরোনাম

প্রকাশিত : ১৪ মে, ২০২২, ০৭:৩১ বিকাল
আপডেট : ১৪ মে, ২০২২, ০৭:৫২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শেরপুরে ট্রাইবাল এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

শেরপুরে

তপু সরকার : [২] শেরপুরের ঝিনাইগাতী উপজেলা ট্রাইবাল ওয়েল ফেয়ার এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে ঝিনাইগাতী উপজেলা ট্রাইবাল ওয়েল ফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে বাকাকুড়া কমিউনিটি সেন্টারে এ সভার আয়োজন করা হয়। 

[৩] উপজেলা ট্রাইবাল ওয়েল ফেয়ার এসোসিয়েশন চেয়ারম্যান মিঃ নবেশ খকশী এর সভাপতিত্বে ও জেনারেল সেক্রেটারী মিঃ অসিম ম্রং এর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি,র বক্তব্য দেন ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মিঃ প্রাঞ্জল এম সাংমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কেন্দ্রীয় কমিটির সেক্রেটারী জেনারেল মিঃ যোহন সাংমা, 

[৪] ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সেক্রেটারী মিঃ ফ্রান্সিস পাথাং, কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক মিঃ সাগর সাংমা,ঝিনাইগাতী থানার এস আই মোহাম্মদ ফরিদ উদ্দিন প্রমুখ। অনুষ্ঠিত হয় কাউন্সিল। এতে ট্রাইবাল ওয়েল ফেয়ার এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মিঃ প্রাঞ্জল এম সাংমার সভাপতিত্বে অনুষ্ঠিত হয় কাউন্সিল। সভায় আদিবাসী ও বিভিন্ন নেতৃবৃন্দ ও সাংবাদিক সহ প্রায় ৬ শতাধিক লোকজন উপস্থিতি ছিলেন। 

  • সর্বশেষ