শিরোনাম

প্রকাশিত : ১৪ মে, ২০২২, ০৭:২৪ বিকাল
আপডেট : ১৪ মে, ২০২২, ০৭:২৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শেরপুর জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ

শেরপুর বিএনপি

তপু সরকার : [২] দেশব্যাপী আওয়ামী সন্ত্রাসী, নৈরাজ্য ও দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে শেরপুর জেলা বিএনপি। শনিবার (১৪ মে) সকালে জেলা বিএনপির কার্যালয়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

[৩] জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মাহমুদুল হক রুবেলের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আলহাজ্ব জহিরুল হক শাহজাদা মিয়া।

[৪] এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান এ দেশে প্রথম গার্মেন্টস শিল্পের যাত্রা শুরু করেছেন এবং সেখান থেকে প্রথম রেমিটেন্স এনেছেন। আর আজকের ফ্যাসিবাদী সরকার সেই গার্মেন্টস ও রেমিটেন্সের আয় নানাভাবে হরিলুট করছে। এই সরকারের যিনি প্রধান, তিনি ঘুম থেকে উঠে মিথ্যে দিয়ে শুরু করে এবং রাতে মিথ্যে কথা বলে ঘুমাতে যায়। তারুণ্যের অহংকার তারেক জিয়ার নির্দেশে বিএনপি ঐক্যবদ্ধ আছে এবং কোন ভাবেই এই সরকারের অধিনে নির্াচনে যাবেনা ।

[৫] বিক্ষোভ সমাবেশে বক্তারা আরো বলেন, শ্রীলংকা আজ দেওলিয়া হয়ে গেছে, বাংলাদেশ সেই পথেই হাটছে। দেশের অবস্থা আজ খুবই নাজুক। দিনের পর দিন দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি পাচ্ছে। সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে যাচ্ছে কিন্তু সরকার তা নিয়ন্ত্রণ করতে পারছে না। এই সরকারের পদত্যাগ করা উচিত ।

[৬] সমাবেশে অন্যান্যের মধ্যে জেলা বিএনপির সহ-সভাপতি এডভোকেট সিরাজুল ইসলাম, হাতেম আলী, বিএনপি নেতা আমীর আলী, ফজলুল কাদের লাভলু, শহিদুল ইসলাম ভিপি, শহর বিএনপি’র সভাপতি মামুনুর রশিদ পলাশ, সাধারণ সম্পাদক আবু রায়হান রুপনসহ জেলা বিএনপি ও অঙ্গদলের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা বক্তব্য রাখেন।

[৭] এসময় শহরের বিভিন্ন ওয়ার্ড থেকে নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিলে উপস্থিত হয়।

  • সর্বশেষ