শিরোনাম
◈ ৫ দিন পর সাংবাদিক রুবেলের মরদেহ উদ্ধার ◈ চাপের মুখে বরিস জনসনের পদত্যাগের ঘোষণা ◈ সেপ্টেম্বরের আগে বিদ্যুৎ সংকট কাটছে না, সকলকে সাশ্রয়ী হতে হবে ◈ মানিকগঞ্জে গরুবোঝাই ট্রলারডুবি ◈ ঈদের দিন রাত ১০টার মধ্যে বর্জ্য অপসারণ করা হবে: স্থানীয় সরকারমন্ত্রী ◈ যৌক্তিক কারণ দেখালে মোটরসাইকেলে বাধা দেবে না পুলিশ ◈ পি কে হালদারসহ ১৪ জনের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ১৬ আগস্ট ◈ ১৭ বছর পর এই প্রথম ঈদে ছবি মুক্তি পাচ্ছে না শাকিব খানের ◈ যুদ্ধ ও নিষেধাজ্ঞায় সারাবিশ্বের মানুষ ক্ষতিগ্রস্ত হচ্ছে, পণ্য আমদানি খরচ বাড়ছে: প্রধানমন্ত্রী ◈ শুক্রবারে ইয়াওমুল আরাফা, হবে না জুম্মার জামাত

প্রকাশিত : ১৪ মে, ২০২২, ০৬:৫৯ বিকাল
আপডেট : ১৪ মে, ২০২২, ০৬:৫৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রূপগঞ্জে বসত ঘরে আগুন, স্বামী-স্ত্রী দগ্ধ

স্বামী-স্ত্রী দগ্ধ

অপু রহমান : [২] নারায়ণগঞ্জের রূপগঞ্জে বসত ঘরে আগুন লেগে ঘুমন্ত স্বামী-স্ত্রী অগ্নিদগ্ধ হয়েছেন। শুক্রবার (১৩ মে) রাতে উপজেলার তারাব পৌরসভার মাসাব এলাকার বধরুজ্জান বাবুর ভাড়াটিয়া বাড়িতে এ দুর্ঘটনাটি ঘটে।

[৩] দগ্ধরা হলেন, সিলেট জেলার নবীনগড় উপজেলার লক্ষিপুর এলাকার সায়মন সরকারের ছেলে রিংকো (২৫) ও তার স্ত্রী বিশ্নপ্রিয়া (২০)। দগ্ধদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

[৪] প্রত্যক্ষদর্শী ও পাশের রুমের ভাড়াটিয়ারা জানান, শুক্রবার গভীর রাতে হঠাৎ দগ্ধদের ডাক চিৎকার শুনে তারা ছুটে আসেন। পরে তারা আগুন নিয়ন্ত্রনে এনে দগ্ধ স্বামী-স্ত্রীকে উদ্ধার করেন। প্রথমে  স্থানীয় হাসপাতালে নেয়া হয়। তাদের অবস্থা আশংকাজনক হলে তাদেরকে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়। বর্তমানে তারা আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। আগুনের সুত্রপাত সমন্ধে জানা যায়নি। তবে প্রত্যক্ষদর্শীরা ধারনা করছেন মশার কয়েলের থেকে আগুনে সুত্রপাত হতে পারে।

[৫] রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এধরনের কোন ঘটনা আমাদের জানা নাই । আভিযোগ পেলে তদন্ত করে দেখা হবে। সম্পাদনা : জেরিন 

 

 

 

 

 

  • সর্বশেষ