শিরোনাম

প্রকাশিত : ১৪ মে, ২০২২, ০৬:৫৯ বিকাল
আপডেট : ১৪ মে, ২০২২, ০৬:৫৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রূপগঞ্জে বসত ঘরে আগুন, স্বামী-স্ত্রী দগ্ধ

স্বামী-স্ত্রী দগ্ধ

অপু রহমান : [২] নারায়ণগঞ্জের রূপগঞ্জে বসত ঘরে আগুন লেগে ঘুমন্ত স্বামী-স্ত্রী অগ্নিদগ্ধ হয়েছেন। শুক্রবার (১৩ মে) রাতে উপজেলার তারাব পৌরসভার মাসাব এলাকার বধরুজ্জান বাবুর ভাড়াটিয়া বাড়িতে এ দুর্ঘটনাটি ঘটে।

[৩] দগ্ধরা হলেন, সিলেট জেলার নবীনগড় উপজেলার লক্ষিপুর এলাকার সায়মন সরকারের ছেলে রিংকো (২৫) ও তার স্ত্রী বিশ্নপ্রিয়া (২০)। দগ্ধদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

[৪] প্রত্যক্ষদর্শী ও পাশের রুমের ভাড়াটিয়ারা জানান, শুক্রবার গভীর রাতে হঠাৎ দগ্ধদের ডাক চিৎকার শুনে তারা ছুটে আসেন। পরে তারা আগুন নিয়ন্ত্রনে এনে দগ্ধ স্বামী-স্ত্রীকে উদ্ধার করেন। প্রথমে  স্থানীয় হাসপাতালে নেয়া হয়। তাদের অবস্থা আশংকাজনক হলে তাদেরকে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়। বর্তমানে তারা আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। আগুনের সুত্রপাত সমন্ধে জানা যায়নি। তবে প্রত্যক্ষদর্শীরা ধারনা করছেন মশার কয়েলের থেকে আগুনে সুত্রপাত হতে পারে।

[৫] রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এধরনের কোন ঘটনা আমাদের জানা নাই । আভিযোগ পেলে তদন্ত করে দেখা হবে। সম্পাদনা : জেরিন 

 

 

 

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়