শিরোনাম
◈ ৫ দিন পর সাংবাদিক রুবেলের মরদেহ উদ্ধার ◈ চাপের মুখে বরিস জনসনের পদত্যাগের ঘোষণা ◈ সেপ্টেম্বরের আগে বিদ্যুৎ সংকট কাটছে না, সকলকে সাশ্রয়ী হতে হবে ◈ মানিকগঞ্জে গরুবোঝাই ট্রলারডুবি ◈ ঈদের দিন রাত ১০টার মধ্যে বর্জ্য অপসারণ করা হবে: স্থানীয় সরকারমন্ত্রী ◈ যৌক্তিক কারণ দেখালে মোটরসাইকেলে বাধা দেবে না পুলিশ ◈ পি কে হালদারসহ ১৪ জনের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ১৬ আগস্ট ◈ ১৭ বছর পর এই প্রথম ঈদে ছবি মুক্তি পাচ্ছে না শাকিব খানের ◈ যুদ্ধ ও নিষেধাজ্ঞায় সারাবিশ্বের মানুষ ক্ষতিগ্রস্ত হচ্ছে, পণ্য আমদানি খরচ বাড়ছে: প্রধানমন্ত্রী ◈ শুক্রবারে ইয়াওমুল আরাফা, হবে না জুম্মার জামাত

প্রকাশিত : ১৪ মে, ২০২২, ০৪:৫১ দুপুর
আপডেট : ১৪ মে, ২০২২, ০৫:০৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাতক্ষীরায় বিএনপির বিক্ষোভ মিছিল 

শেখ ফরিদ আহমেদ : [২] বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নামে মিথ্যামামলা প্রত্যাহারসহ সারাদেশে বিএনপি ও বিরোধীদলীয় নেতাকর্মীদের ওপর আওয়ামী সন্ত্রাসী হামলার প্রতিবাদে সাতক্ষীরায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

[৩] সাতক্ষীরা জেলা বিএনপি'র উদ্যোগে শনিবার বেলা ১২ টায় শহরের ইটাগাছা পানি উন্নয়ন বোর্ডের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসক কার্যালয় সংলগ্ন মুক্তযোদ্ধা স্মৃতি সৌধ চত্বরে গিয়ে শেষ হয়। এরপর সেখানে অনুষ্ঠিত হয় বিক্ষোভ সমাবেশে। 

[৪] সাতক্ষীরা জেলা বিএনপি'র আহবায়ক অ্যাড. সৈয়দ ইফতেখার আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক চেয়ারম্যান আব্দুল আলিমের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন,  কেন্দ্রীয় বিএনপির গণশিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভূঁইয়া।

[৫] এসময় সেখানে আরো উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব কাজী আলাউদ্দিন, জেলা বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক চেয়ারম্যান আব্দুর রউফ, যুগ্ন আহবায়ক তারিকুল হাসান, হাবিবুর রহমান হবি প্রমুখ। সমাবেশে হাজার হাজার নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। 

[৬] বক্তারা এ সময় অবিলম্বে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারসহ আগামীতে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের জোর দাবী জানান। একই সাথে তারা সারাদেশে বিএনপসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের উপর আওয়ামী সন্ত্রাসী হামলা মামলা ও নির্যাতনের তীব্র প্রতিবাদ জানান। সম্পাদনা : জেরিন

  • সর্বশেষ