শিরোনাম
◈ ৫ দিন পর সাংবাদিক রুবেলের মরদেহ উদ্ধার ◈ চাপের মুখে বরিস জনসনের পদত্যাগের ঘোষণা ◈ সেপ্টেম্বরের আগে বিদ্যুৎ সংকট কাটছে না, সকলকে সাশ্রয়ী হতে হবে ◈ মানিকগঞ্জে গরুবোঝাই ট্রলারডুবি ◈ ঈদের দিন রাত ১০টার মধ্যে বর্জ্য অপসারণ করা হবে: স্থানীয় সরকারমন্ত্রী ◈ যৌক্তিক কারণ দেখালে মোটরসাইকেলে বাধা দেবে না পুলিশ ◈ পি কে হালদারসহ ১৪ জনের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ১৬ আগস্ট ◈ ১৭ বছর পর এই প্রথম ঈদে ছবি মুক্তি পাচ্ছে না শাকিব খানের ◈ যুদ্ধ ও নিষেধাজ্ঞায় সারাবিশ্বের মানুষ ক্ষতিগ্রস্ত হচ্ছে, পণ্য আমদানি খরচ বাড়ছে: প্রধানমন্ত্রী ◈ শুক্রবারে ইয়াওমুল আরাফা, হবে না জুম্মার জামাত

প্রকাশিত : ১৪ মে, ২০২২, ০৩:১২ দুপুর
আপডেট : ১৪ মে, ২০২২, ০৩:১২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মোচিক শ্রমিক কর্মচারী ইউনিয়নের আয়োজনে ফটক সভা অনুষ্ঠিত

ফিরোজ আহম্মেদ, ঝিনাইদহ: বাংলাদেশ চিনিকল শ্রমিক-কর্মচারী ফেডারেশনের সাধারণ নির্বাচন উপলক্ষে শনিবার (১৪ মে) সকাল ৮টার মোবারকগঞ্জ সুগার মিলে কারখানা গেটে এক ফটক সভা অনুষ্ঠিত হয়েছে।

[৩] ফটক সভায় সভাপতিত্ব করেন গ্যারেজ শাখার ফোরম্যান আব্দুর রাজ্জাক। প্রধান অতিথি হিসাবে ফেডারেশনের নির্বাচন উপলক্ষে গুরুত্বপূর্ণ বক্তব্যে রাখেন মোচিক শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি ও চিনিকল শ্রমিক ফেডারেশনের আইন ও দর-কষাকষি সম্পাদক গোলাম রসুল। 

[৪] তিনি জানান, আগামী ১৮ মে বুধবার জেনারেল সভা ও ১৯ মে বৃহস্পতিবার বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প করপোরেশন শ্রমিক-কর্মচারী ফেডারেশনের নির্বাচন মোবারকগঞ্জ সুগার মিলে অনুষ্ঠিত হবে। 

[৫] এসভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত বক্তব্যে রাখেন মোচিক শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাধারণ-সম্পাদক  শরিফুল ইসলাম, সহ-সভাপতি  ফজের আলী, সহ -সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, প্রশাসন মেম্বার সাইদুর রহমান পিকু সহ উক্ত ইউনিয়নের নেতৃবৃন্দ।

[৬] এসময় সভাপতি গোলাম রসুল মোবারকগঞ্জ সুগার মিলে অনুষ্ঠিত হতে যাওয়া নির্বাচনে সকল শ্রমিক-কর্মচারীদের শতভাগ সহযোগীতার জন্য আহ্বান করেন।

  • সর্বশেষ