শিরোনাম

প্রকাশিত : ১৪ মে, ২০২২, ০৩:০৭ দুপুর
আপডেট : ১৪ মে, ২০২২, ০৩:১২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাবেক প্রতিমন্ত্রী মুরাদ হাসান

জীবনে চলার পথে দূর্ঘটনা হতেই পারে

ডা. মুরাদ হাসান

মোস্তাক আহমেদ, সরিষাবাড়ী: [২] আগের থেকে ভালো আছেন সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। নিয়মিত ক্ষত স্থানে করা হচ্ছে ড্রেসিং। শনিবার (১৪ মে) দুপুরে উপজেলার আওনা ইউনিয়নের দৌলতপুর গ্রামের নিজ বাড়ীতে গিয়ে কথা হয় তার সঙ্গে। 
 
[৩] এসময় জামালপুর-৪ সরিষাবাড়ী আসনের দুইবারের সংসদ সদস্য ও সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি বলেন, এটি একটি দূর্ঘটনা। এটা নিশ্চয়ই আমার ভাগ্যে ছিলো। কেও কখনো চিন্তাও করে না যে সিলিং ফ্যান খুলে মাথায় পড়বে। এটা চিন্তারও বাইরে। 

[৪] মানুষের সেবা করার কথা উল্লেখ করে তিনি বলেন, আমার একটাই কাজ, আমার ব্রত, আমার নীতি, আমার লক্ষ্য হলো বিনামূল্যে মানুষকে সেবা করা। আমি একজন ডাক্তার হিসেবে মানুষকে চিকিৎসা সেবা করাটাই আমার উদ্দেশ্য। যতদিন আমি বেচে থাকবো ততদিন মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়ে যাবো, মানুষের জন্য কাজ করতে চাই। 

[৫] আমি জনপ্রতিনিধি, আমি সংসদ সদস্য, আমি মন্ত্রী সভার সদস্য ছিলাম। আমি যাই থাকি কিন্তু আমার লক্ষ একটাই, মানুষের সেবা ও মানুষের জন্য কাজ করা। আমার জীবন দিয়ে হলেও যেন মানুষের উপকার করতে চাই। আমার দ্বারা যেন মানুষ কষ্ট না পায়, আমাকে দিয়ে যেন মানুষের কোন ক্ষতি না হয়, আমি সব সময় মানুষের সকল বিপদে পাশে থাকতে চাই। তাদের মঙ্গল কামনা করি। মানুষ যেন মনে করে মুরাদ ভাই আমাদের জন্য শুভ কামনা করে, উপকার করে ও আমাদের পরম বন্ধু মনে করে। মানুষের সেবা করার জন্য আমি পরিবার, নিজের পেশা, আয় উপার্জন, আমার আরাম আয়েশ ত্যাগ করে এলাকায় আগেও থেকেছি, এখনও থাকি, যতদিন বেচে থাকবো মানুষের জন্য কাজ করবো ও তাদের সেবা করে যাবো।

[৬] ব্যবসা বাণিজ্য বা অন্য কিছু করার মানসিকতা নিয়ে আমি কাজ করি না। যদি করতাম তাহলে আজকে বড় ব্যবসায়ী হতাম। মানুষের সেবা করে তাদের পাশে থেকে তাদের দেয়া প্রতিশ্রুতি, যে কথা দিয়েছি, যে লক্ষ স্থীর করেছি সেটা পূরণে কাজ করছি। জীবনে চলার পথে এরকম বাধা, বিঘ্ন, সমস্যা, দূর্ঘটনা হতেই পারে। আমি এসব মেনেই নিয়েছি। ইনশাআল্লাহ মহান আল্লাহ তায়ালা সহায় থাকলে আমি আমার লক্ষ নিয়ে কাজ করতে থাকবো৷ পরিশেষে সবার দোয়া চাই, যাতে দ্রুত সুস্থ্য হয়ে মানুষের সেবা করতে পারি।

  • সর্বশেষ