শিরোনাম

প্রকাশিত : ১৪ মে, ২০২২, ০১:৫৫ দুপুর
আপডেট : ১৪ মে, ২০২২, ০২:৩১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সিলেটে ১২ দিনধরে নিখোঁজ মসজিদের মোয়াজ্জিন

আবুল কাশেম : [২] সিলেটের জকিগঞ্জ থেকে ১২ দিন ধরে মসজিদের মোয়াজ্জিন নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। নিখোঁজ ব্যক্তির পিতার নাম জয়নাল আবেদীন, তিনি জকিগঞ্জ  উপজেলার ৩ নং কাজলসার ইউনিয়নের রায়গ্রামের বাসীন্দা।

[৩] নিখোঁজ হাফিজ ফয়েজ আহমদ (২০) সাত বছর যাবৎ ২নং বীরশ্রী ইউনিয়নের তিন ঘরি জামে মসজিদে মোয়াজ্জিন হিসেবে দায়িত্বপালন করে আসছিলেন। হাফিজ ফয়েজ আহমদ গত ৩ মে সকাল ৭টায় ঈদের নামাজ শেষে মসজিদ কমিটিকে বলে বাড়িতে যাওয়ার জন্য বিদায় নিয়ে আসেন। ওই দিন বিকাল ৫টা পর্যন্ত বাড়িতে না আসায় তার ব্যবহৃত মোবাইলে ফোন দিলে বন্ধ পান পরিবারের সদস্যরা। পরে তার সাথে যোগাযোগ করতে না পেরে পরদিন ৪ মে সকাল ৯টায় তিন ঘরি জামে মসজিদে গিয়ে আত্মীয় স্বজন খোঁজ-খবর নিলে দায়িত্বপ্রাপ্ত মোতাওয়াল্লিসহ মুসল্লিগণ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সকলে জানান, তিনি ঈদুল ফিতরের নামাজ আদায় শেষে ছুঁটি ও মাসিক বেতন নিয়ে বাড়িতে চলে গেছেন।

[৪] সেখানে তাকে না পেয়ে পরিবর্তীতে পরিবারের সদস্যরা হাফিজ ফয়েজ আহমদের বিভিন্ন আত্মীয় স্বজন ও বন্ধুদের বাড়িয়ে গিয়ে খোজ খবর নিতে থাকেন। কিন্তু কোথাও কোন সন্ধান না পেয়ে বিষয়টি নিয়ে পরিবারের পক্ষ থেকে নিখোঁজ ব্যক্তির পিতা জয়নাল আবেদীন জকিগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন । সম্পাদনা : জেরিন

  • সর্বশেষ