শিরোনাম
◈ অস্ট্রেলিয়ায় হেরে গেলেন স্কট মরিসন, নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন আলবানিজ ◈ বাংলাদেশ খাদ্য সুরক্ষায় উত্তম চর্চাগুলো বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে ভাগ করে নিতে প্রস্তুত ◈ ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল হচ্ছে না ◈ আদালত অবমাননা করায় ট্রাম্পকে মোটা অঙ্কের জরিমানা ◈ ভোটারদের আস্থা ফেরাতে কাজ করছে নির্বাচন কমিশন ◈ আগামী নির্বাচন পর্যন্ত এ সরকার টিকে থাকতে পারবে না ◈ কানের লাল গালিচায় ইউক্রেনের নগ্ন তরুণী ◈ বিএসএমএমইউতে ন্যাসভ্যাকের নতুন ক্লিনিক্যাল ট্রায়াল শুরু ◈ সংকট নিরসনে ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মডেল’ অনুসরন করতে পারে শ্রীলঙ্কা ◈ যৌন সংস্পর্শে দ্রুত ছড়িয়ে পড়ে মাঙ্কিপক্স

প্রকাশিত : ১৪ মে, ২০২২, ১২:১৫ দুপুর
আপডেট : ১৪ মে, ২০২২, ১২:১৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজশাহীতে পুলিশের গাড়ি থেকে পালালো আসামী

রাজশাহীর চারঘাট থানা

মঈন উদ্দিন: [২] রাজশাহীর চারঘাট মডেল থানা থেকে গ্রেপ্তারকৃত আসামী আদালতে নেয়ার পথে পুলিশের গাড়ি থেকে লাফ দিয়ে পালিয়েছে হেলাল নামের এক নারী ও শিশু নির্যাতন মামলার আসামী। শুক্রবার (১৩ মে) দুপুর ১২টায় এ ঘটনা ঘটে।

[৩] জানা গেছে, নারী ও শিশু নির্যাতন মামলার আসামীকে গত বৃহস্পতিবার দিনগত রাতে গ্রেপ্তার করে চারঘাট মডেল থানা পুলিশ। বেলা ১২টার দিকে রাজশাহী চারঘাট থানা থেকে আসামী আল হেলাল (৩২) কে শুক্রবার আদালতের আসামী বহন করা গাড়িতে করে চারঘাট থেকে রাজশাহী শহরে পৌঁছালে গাড়ি থেকে লাফ দিয়ে হেলাল পালিয়ে যায়। হেলাল চারঘাট আনুপম্পুর গ্রামের আজাদ রহমানের ছেলে। এ সংবাদ লিখা পর্যন্ত ওই আসামীকে ফের গ্রেপ্তার করতে পারেনি চারঘাট থানা পুলিশ বলে জানা গেছে।

[৪] এবিষয়ে চারঘাট মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, পুলিশ লাইনের গাড়িতে করে চারঘাট থানা থেকে আসামী আদালতে নেয়ার সময় গাড়ি থেকে লাফ দিয়ে পালিয়ে যায় আসামি। এসময় চারঘাট থানা পুলিশের কোন সদস্য ছিলো না।

[৫] ওসি আরো বলেন, আসামী গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে। দ্রুত তাকে গ্রেপ্তার করা হবে বলে জানান ওসি। সম্পাদনা: হ্যাপি

  • সর্বশেষ
  • জনপ্রিয়