শিরোনাম
◈ ৫ দিন পর সাংবাদিক রুবেলের মরদেহ উদ্ধার ◈ সেপ্টেম্বরের আগে বিদ্যুৎ সংকট কাটছে না, সকলকে সাশ্রয়ী হতে হবে ◈ মানিকগঞ্জে গরুবোঝাই ট্রলারডুবি ◈ ঈদের দিন রাত ১০টার মধ্যে বর্জ্য অপসারণ করা হবে: স্থানীয় সরকারমন্ত্রী ◈ যৌক্তিক কারণ দেখালে মোটরসাইকেলে বাধা দেবে না পুলিশ ◈ পি কে হালদারসহ ১৪ জনের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ১৬ আগস্ট ◈ ১৭ বছর পর এই প্রথম ঈদে ছবি মুক্তি পাচ্ছে না শাকিব খানের ◈ যুদ্ধ ও নিষেধাজ্ঞায় সারাবিশ্বের মানুষ ক্ষতিগ্রস্ত হচ্ছে, পণ্য আমদানি খরচ বাড়ছে: প্রধানমন্ত্রী ◈ শুক্রবারে ইয়াওমুল আরাফা, হবে না জুম্মার জামাত ◈ আব্বাস নাকভিসহ ভারতের দুই মন্ত্রীর পদত্যাগ: মুসলিমশূন্য বিজেপি

প্রকাশিত : ১৪ মে, ২০২২, ০৮:১৮ সকাল
আপডেট : ১৪ মে, ২০২২, ০৩:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কাপাসিয়ায় প্রায় ৫৬ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২

আকরাম হোসেন, কাপাসিয়া: [২] গাজীপুরের কাপাসিয়ায় ৫৫ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব- ১ গাজীপুর। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে কাপাসিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 

[৩] শুক্রবার (১৩ মে) দুপুরে তাদের গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার রাতে তাদের কাপাসিয়া থানায় সেপর্দ করা হয়।

[৪] গ্রেপ্তারকৃতরা হলেন: শরীয়তপুর জেলার নড়িয়া থানার মৃত আবুল হোসেন দেওয়ানের পুত্র খোরশেদ দেওয়ান (৩৪) ও ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার মৃত আনোয়ার হোসেনের পুত্র মোঃ স্বাধীন (২৭)।

[৫] কাপাসিয়া থানার এস আই আব্দুল কুদ্দুস জানায়, র‌্যাব-১ গাজীপুরের একটি টহল দল বৃহস্পতিবার দুপুরে গোপন সূত্রে জানতে পারে বিপুল পরিমাণ গাঁজাসহ একটি প্রাইভেটকার কুমিল্লা থেকে কাপাসিয়া অভিমুখে রওনা হয়েছে। র‌্যাব তাদের পিছু নিয়ে কাপাসিয়া উপজেলার তরগাঁও মেডিকেল মোড় এলাকায় গতি রুধ করে তল্লাশী চালিয়ে ৫৫ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ দুইজনকে গ্রেপ্তার করে এবং একটি প্রাইভেটকার জব্দ করে।

  • সর্বশেষ