শিরোনাম

প্রকাশিত : ১৪ মে, ২০২২, ০৭:৫১ সকাল
আপডেট : ১৪ মে, ২০২২, ১০:২৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লার ব্রিজ ভেঙ্গে বালি বোঝাই ট্রাক খাদে, আহত ৬

রুবেল মজুমদার: [২] কুমিল্লার মুরাদনগরে বেইলী ব্রিজ ভেঙ্গে বালি বোঝাই একটি ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশা খালে পড়ে গেছে। এ ঘটনায় ট্রাক ও সিএনজিতে থাকা ৬ জন আহত হয়েছে। ব্রিজটি ভেঙ্গে যাওয়ার ফলে কোম্পানীগঞ্জ-নবীনগর সড়কে যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। এতে করে এই সড়কে যাতায়াত করা মুরাদনগর, বাঙ্গরা ও নবীনগর থানার যাত্রীরা চরম বিপাকে পড়েছে।

[৩] শুক্রবার বিকালে উপজেলার আকুবপুর ইউনিয়নের কোম্পানীগঞ্জ-নবীনগর সড়কের কড়ুইবাড়ি খালে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছে।

[৪] স্থানীয়রা জানায়, বেইলী ব্রিজটি দীর্ঘদিন ঝুঁকিপূর্ণ ছিল। শুক্রবার বিকালে একটি বালি বোঝাই ট্রাক পার হওয়ার সময় অপর দিক থেকে আসা সিএনজি চালিত অটোরিকশাসহ বেইলী ব্রিজটি ভেঙ্গে খালে পড়ে যায়। এ সময় ট্রাক ও সিএনজিতে থাকা ৬ জন আহত হয়।

[৫] আকুবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শিমুল বিল্লাল জানান, ট্রাক ও সিএনজিতে থাকা ৬জন ছিল। তাদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক। বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার সাংবাদিকদের জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

[৬] কুমিল্লা সড়ক ও জনপথের উপ সহকারী প্রকৌশলী হুমায়ুন কবীর বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে আছি। ব্রিজটির মেরামত কাজ চলছে।

[৭] মুরাদনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশ বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। সড়কে যান চলাচল আপাতত বন্ধ থাকবে। শনিবার থেকে পুরাতন ব্রিজটি অপসারণ করে নতুন ভাবে নির্মাণ করা হবে।

  • সর্বশেষ