শিরোনাম

প্রকাশিত : ০৬ আগস্ট, ২০২২, ০৬:০৩ বিকাল
আপডেট : ০৬ আগস্ট, ২০২২, ০৬:০৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাস্তার পাশে মোটরসাইকেল পার্কিং করায় যুবককে লক্ষ্য করে গুলি

মোটরসাইকেল পার্কিং করায় যুবককে লক্ষ্য করে গুলি

এম.আজিজুল ইসলাম : নরসিংদীর রায়পুরায় রাস্তার পাশে মোটর সাইকেল পার্কিং করা নিয়ে নাঈম মিয়া নামে এক যুবকে লক্ষ্য করে দুই রাউন্ড গুলি করার অভিযোগ উঠেছে সবুজ মিয়ার ওপর। গত শুক্রবার (০৫ আগষ্ট) রাতে পৌর এলাকার পূর্বপাড়ায় এঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। 

ভুক্তভোগী নাঈম জানান, শরীফুজ্জামান নামে এক ব্যক্তি সেখান থেকে তাকে সরিয়ে নেওয়ায় তার শরীরে গুলি লাগেনি। পুলিশ ঘটনাস্থল থেকে সিসি টিভি ফুটেজ এর মাধ্যমে গুলির খোসা উদ্ধার করেছেন। 

পুলিশ জানায়, অভিযুক্ত সবুজ পৌর শহরের পূর্বপাড়ার বাসিন্দা। তার বাড়িতে ঢোকার রাস্তার এক পাশে একটি মোটর সাইকেল পার্কিং করেন স্থানীয় দোকান মালিক নাঈম মিয়া। শুক্রবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে পার্কিং করা ওই মোটর সাইকেলের মালিককে অকথ্য ভাষায় গালি দেন সবুজ। পরে এনিয়ে দুজনের মধ্যে বাগবিতন্ডা হয়। এরই জেরে নাঈমকে লক্ষ্য করে পিস্তল দিয়ে দুই রাউন্ড গুলি করেন সবুজ। ওই সময় উপস্থিত একজন তাকে সড়িয়ে নেওয়ায় নাঈমের শরীরে গুলি লাগেনি। 

রায়পুরা থানার উপ-পরিদর্শক নাসির উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে গুলির খোসা, সিসি টিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। এঘটনায় শনিবার দুপুরে ভুক্তভোগী নিজে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগের প্রেক্ষিতে তার এ ব্যাপারে আইনগত ব্যাবস্থা নেওয়ার কথা জানান তিনি। 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়