শিরোনাম

প্রকাশিত : ০৬ আগস্ট, ২০২২, ১১:১৭ দুপুর
আপডেট : ০৬ আগস্ট, ২০২২, ১১:১৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মৌলভীবাজারে গভীর রাতে তেল নিয়ে তেলেসমাতি

মৌলভীবাজার

আব্দুল বাছিত, মৌলভীবাজার: দেশের বাজারে জ্বালানি তেলের দাম বাড়ানো হয়েছে এমন খবরে শুক্রবার মধ্যে রাতে তেলেসমাতি কান্ড শুরু হয়। মৌলভীবাজারের ৭ উপজেলায় বিভিন্ন জেলার ফিলিং স্টেশনগুলোতে মোটরসাইকেল ও ডিজেল চালিত গাড়ীর ভীড় লক্ষ্য করা গেছে।

এসময় মুহূর্তে জেলার অধিকাংশ পেট্রোল পাম্প বন্ধ করে দেওয়া হয়।শুরু হয় বাক বিতন্ডা। কুলাউড়া ও জুড়ী উপজেলায় কয়েকটি পাম্পে বিক্ষোভ প্রদর্শন করেন ক্রেতারা। তবে পুলিশের বাড়তি নজরদারি থাকায় বড় ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

ব্রাহ্মণবাজারের সাংবাদিক জসিম চৌধুরী ‘আমাদের সময় ডটকম’কে জানান, রাত ১১টায় সেখানের পাম্পে তেল নেই বলার পর পরই গ্রাহকেরা বিক্ষোভ শুরু করে। তবে বড় ধরনের কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। তবে অগ্রীম তেল সংগ্রহে আসা লোকজনের নিয়মিত তেল সংগ্রহকারীরাও তেল পায়নি। ফলে অনেক বাইকার রাতে বাইক পরিচিত জনের কাছে রেখে বিকল্প বাহনে বাড়ি ফেরেন।

বাইকার মুজিবুর রহমান ‘আমাদের সময় ডটকম’কে জানান, সরকার জ্বালানি তেলের দাম বাড়াতেই পারে। কিন্তু সেটা পূর্ব ঘোষণা দিয়ে করলে আমাদের এমন পরিস্থিতিতে পড়তে হতো না।

শুক্রবার (৫ আগস্ট) রাত ১০টার দিকে তেলের দাম বাড়িয়ে প্রজ্ঞাপন জারি করা হয়। প্রজ্ঞাপনে নতুন ঘোষণা অনুযায়ী, শুক্রবার দিবাগত রাত ১২টা থেকে জ্বালানি তেলের বর্ধিত দাম কার্যকর হয়।

নতুন দাম অনুযায়ী প্রতি লিটার ডিজেল ৩৪ টাকা বেড়ে ১১৪, কেরোসিন ৩৪ টাকা বেড়ে ১১৪, অকটেন ৪৬ টাকা বেড়ে ১৩৫ এবং পেট্রল ৪৪ টাকা বাড়িয়ে ১৩০ টাকা করা হয়েছে। সম্পাদনা: হ্যাপী

  • সর্বশেষ
  • জনপ্রিয়