শিরোনাম
◈ প্রাইভেটকারের ওপর গার্ডার: ক্রেনের চালক ও ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা ◈ গার্ডার চাপায় নিহতদের ময়নাতদন্ত হবে সোহরাওয়ার্দীর মর্গে ◈ উত্তরায় দুর্ঘটনা: শিশু জাকারিয়া জীবিত ছিল আধাঘণ্টা ◈ পুলিশের উদ্দেশ্যই ছিল ছাত্রলীগের ছেলেদের মারবে: এমপি শম্ভু ◈ রাজধানীতে ক্রেন থেকে রড পড়ে ৫ পথচারী আহত ◈ চকবাজার ও উত্তরার ঘটনায় শোক জানিয়ে তদন্তের দাবি ফখরুলের ◈ মানবাধিকারকর্মীদের কথা শুনলেন জাতিসংঘের মিশেল ব্যাচেলেট ◈ উত্তরায় ক্রেন দুর্ঘটনা: বেঁচে রইলেন শুধু নবদম্পতি ◈ খায়রুনকে লাথি মেরে সেই রাতে বাইরে যান স্বামী ◈ উত্তরায় প্রাইভেট কারের উপর ফ্লাইওভারের গার্ডার, নিহত ৫ (ভিডিও)

প্রকাশিত : ০৬ আগস্ট, ২০২২, ০৩:০৩ রাত
আপডেট : ০৬ আগস্ট, ২০২২, ০৩:০৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লায় তেলের দাম বৃদ্ধির খবরে পাম্পে পাম্পে ভিড়

পাম্পে ক্রেতাদের ভিড়

রুবেল মজুমদার: সারাদেশে জ্বালানি তেলের দাম বৃদ্ধি খবর ছড়িয়ে পড়লে কুমিল্লা নগরীসহ জেলার বিভিন্ন পাম্পে উপচে পড়া ভিড় করেছেন মোটরসাইকেল আরোহীরা। 

 শুক্রবার (৫আগস্ট)রাত ১১টায় এ সংবাদটি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হলে জেলার বিভিন্ন পাম্পে মোটরসাইকেল আরোহীরা ভিড় করতে দেখা যায়। 

সরেজমিনে গিয় রাত ১১টায় দেখায় যায়, নগরীর টমছমব্রিজ এলাকার কোনো পাম্পে তেল নাই,তবে মোটর সাইকেল আরোহীদের দীর্ঘ লাইন। তেলের জন্য অপেক্ষা করছেন। এ পাম্পে অনেকেই অভিযোগ করে বলেন তেলের দাম বৃদ্ধির ফলে পাম্প মালিকরা পাম্প বন্ধ করে চলে যায়।

নগরীর চকবাজার এলাকার নুরুল হুদা পাম্প গিয়ে একই চিত্র দেখা যায়,তবে পাম্পে একজন ব্যক্তির কাছে এক লিটার বেশি বিক্রি করছেন না তারা। 

তবে এসব পাম্প মালিকগণ বলছেন ভিন্ন কথা,তারা বলছে পাম্পে তেল না থাকায় চাহিদামত আরোহীদের তেল দিতে পারছেন না।এখানে তাদের করনীয় করেনি কিছু নেই। 

শুক্রবার  দিবাগত রাত ১২টা থেকে নতুন তেলের  দাম কার্যকর খবরে  একই চিত্র জেলার দেবিদ্বার উপজেলা   তেলের পাম্প।তবে দাম বৃদ্ধির খবরে বেশিভাগ পাম্প মালিক পাম্প বন্ধ করে চলে যায়।

এ দিকে ঢাকা -চট্টগ্রাম মহাসড়কে পাশে  মেসার্স হা্েওিয়ে ফিলিং এন্ড এলপিজি গ্যাস স্টেশন নামের দুুইটি বন্ধ করে দেয়ায় মহাসড়কেও কয়েক জায়গায় ব্যারিকেড দেয়া হয়েছে মোটরসাইকেল আরোহীরা 

উল্লেখ্য বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয় প্রজ্ঞাপন অনুসারে শুক্রবার (৫ আগস্ট) দিবাগত রাত থেকে প্রতি লিটার ডিজেল ও কেরোসিন ১১৪ টাকা, অকটেন ১৩৫ টাকা এবং পেট্রোল ১৩০ টাকা নির্ধারণ করা হয়।

 

  • সর্বশেষ