শিরোনাম

প্রকাশিত : ০৫ আগস্ট, ২০২২, ০২:৫৭ দুপুর
আপডেট : ০৫ আগস্ট, ২০২২, ০২:৫৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হাসপাতালে সহকর্মীকে দেখতে গিয়ে মারা গেলেন আরেক সহকর্মী

শেরপুর সদর হাসপাতাল

তপু সরকার হারুন: শেরপুর জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন এক সহকর্মীকে দেখতে গিয়ে মারা গেলেন আরেক মেডিকেল রিপ্রেজেনটেটিভ।
বৃহস্পতিবার (৪ আগস্ট) বিকেলে জেলা সদর হাসপাতালের চতুর্থ তলায় ওই ঘটনা ঘটে। 

মৃত হাসান রানা ওরফে মেহেদী হাসান (৩০) এরিস্টোফার্মা কোম্পানীর শেরপুর সদরের সেলস রিপ্রেজেনটেটিভ ছিলেন। তার বাড়ী নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলায়। তার স্ত্রী ৭ মাসের অন্তসত্ত্বা।

এদিকে এরিস্টোফার্মা কোম্পানীর অতিরিক্ত কাজের চাপে হাসান রানা স্ট্রোক করেছেন বলে অভিযোগ করেছেন তার সহকর্মীরা।

হাসপাতাল সূত্রে জানা যায়, জেলা হাসপাতালের চতুর্থ তলায় ডায়রিয়া আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন বিকন ফার্মাসিউটিক্যালসের মেডিকেল রিপ্রেজেনটেটিভ জাহাঙ্গীর হোসেন। তাকে দেখার জন্য বৃহস্পতিবার বিকেলে জেলা সদর হাসপাতালে যান এরিস্টোফার্মা কোম্পানীর শেরপুর সদরের সেলস রিপ্রেজেনটেটিভ হাসান রানা মেহেদী। হাসপাতালের সিঁড়ি ভেয়ে তিনি চতুর্থ তলায় ওঠে চিকিৎসাধীন জাহাঙ্গীরের কক্ষের ভেতর প্রবেশ করেই মৃত্যুর কোলে ঢলে পড়েন।

এ বিষয়ে জেলা ফারিয়া’র সভাপতি আশিক মিয়া জানান, এরিস্টোফার্মার ম্যানেজার’রা অতিরিক্ত কাজের চাপ দেয় হাসানকে। প্রতিদিন সকাল সাড়ে ৬টায় কর্মস্থলে উপস্থিত থাকতে হয়। অতিরিক্ত কাজের চাপেই আমাদের সহকর্মী রানা মারা গেছেন। এমতাবস্থায় রানার সন্তানসম্ভবা স্ত্রীরসহ তার পরিবারের ভরণপোষণের দায়িত্ব অই কোম্পানিকে নিতে হবে।

এ ব্যাপারে জেলা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. খাইরুল কবীর সুমন জানান, আকস্মিক হৃদরাগে আক্রান্ত হয়ে তার মৃত্যু ঘটেছে। সম্পাদনা: হ্যাপী

  • সর্বশেষ
  • জনপ্রিয়