শিরোনাম
◈ লঞ্চের ভাড়া পুনর্নির্ধারণে বৈঠক আজ ◈ জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জাতীয় পার্টির দুইদিনের কর্মসূচি ◈ সদরঘাটে দুই লঞ্চের চাপায় পড়ে ট্রলারযাত্রী নিহত ◈ বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ ◈ রাজধানীর শাহবাগে আন্দোলনকারীদের ওপর পুলিশের হামলা, আহত ২০ (ভিডিও) ◈ রাজধানীতে পুলিশের গাড়ি ভাঙচুরের মামলায় জামায়াতের ৬ কর্মী গ্রেপ্তার ◈ হজে গিয়ে ভিক্ষা: অবশেষে জামিন পেলেন মতিয়ার ◈ মাঝিপাড়া হিন্দুপল্লীতে অগ্নিসংযোগের ঘটনায় ৫১ আসামি কারাগারে ◈ পরিবারের ৪ জনই ভুয়া চিকিৎসক, করেন জটিল রোগের চিকিৎসা ◈ চলন্ত বাসে ডাকাতি-ধর্ষণ, মূল পরিকল্পনাকারীসহ গ্রেপ্তার ১০

প্রকাশিত : ০৭ জুলাই, ২০২২, ০৭:২৯ বিকাল
আপডেট : ০৭ জুলাই, ২০২২, ০৭:২৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হাতীবান্ধায় দোকান ঘর ভাংচুরের অভিযোগ

হাতীবান্ধায় দোকান ঘর ভাংচুরের অভিযোগ

লালমনিরহাট প্রতিনিধি : জেলার হাতীবান্ধা উপজেলায় ধুবনী গ্রামের হাজ্বীর মোড় এলাকায় ঘড় মালিকের ছেলের সাথে দ্ব›দ্ব, তারই জেরে এক ভারাটিয়ার দোকান ভাংচুর করার অভিযোগ উঠেছে আসিফ আলী মিন্টু ও রমজান নামে দুই ব্যক্তির এর বিরুদ্ধে।

আজ বৃহস্পতিবার সকালে উপজেলার ধুবনী এলাকার হাজির মোড় এলাকায় আসিফ আলী মিন্টু ও রমজান আলী জাকির হোসেনের দোকানে প্রবেশ করে আমিনুর রহমানের হুকুমে তার ব্যবসা প্রতিষ্ঠান দোকানঘড় ভাংচুর করে।

অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার ধুবনী এলাকার  আব্দুল লতিফ বাচ্চা’র হাজ্বীর মোড় নামক স্থানের একটি দোকানঘড় গত ৫ বছর পূর্বে ভাড়া নিয়ে একই এলাকার জাকির হোসেন ভ্যারায়টিস ব্যবসা করে আসছেন। এবং ঘড় মালিক এর ছেলে মিঠুর সাথে একই এলাকার মৃত আকবর আলীর ছেলে আসিফ আলী মিন্টু ও রমজান আলীর দ্ব›দ্ব রয়েছে।

অভিযোগকারী জাকির হোসেন বলেন, আব্দুল লতিফ বাচ্চা’র একটি দোকানঘড় ভাড়া নিয়ে আমি প্রায় ৫ বছর থেকে ব্যবসা করে আসছি। পূর্বের ন্যায় বৃহস্পতিবার সকালে দোকান খুললে আসিফ আলী মিন্টু ও রমজান আলী দোকানে প্রবেশ করে আমিনুর রহমানের হুকুমে আমাকে দোকান থেকে রের করে দিয়ে দোকানঘড়টি ভাংচুর করে যাবতীয় মালামাল বাহিরে ফেলে দিয়ে নষ্ট করে। এবং দোকানের ক্যাশ বাক্সে থাকা ৫০ হাজার টাকা নিয়ে যায়। এতে আমার সর্বমোট ৫ লক্ষ টাকা ক্ষতি হয়েছে। স্থানীয় থানা পুলিশকে খবর দিয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রন করেন। পরে ন্যায় বিচার চেয়ে আমি থানায় একটি অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।  

  • সর্বশেষ