শিরোনাম

প্রকাশিত : ০৭ জুলাই, ২০২২, ০২:৫৫ দুপুর
আপডেট : ০৭ জুলাই, ২০২২, ০২:৫৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুসিক মেয়র রিফাতের দায়িত্ব গ্রহণ

নগর পিতা হতে আসিনি, সেবক হব

কুসিক মেয়র রিফাতের দায়িত্ব গ্রহণ

রুবেল মজুমদার: আনুষ্ঠানিকভাবে মেয়রের চেয়ারে বসেছেন বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে প্রথম নির্বাচিত হাওয়া কুমিল্লায় সিটি করপোরেশনের মেয়র আরফানুক হক রিফাত।

বৃহস্পতিবার (৭ জুলাই) বেলা ১২টায় নগর ভবনের মেয়রের কার্যালয়ে বসেন অনুষ্ঠিকভাবে দায়িত্ব বুঝে নেন। এসময় উপস্থিত ছিলেন কুসিকের নির্বাহী কর্মকর্তা ড.সফিকুল ইসলাম।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মেয়র আরফানুক হক রিফাত বলেন, দায়িত্ব পর আমার প্রথম কাজ হলো নগরীর সবচেয়ে বড় সমস্যা জলবদ্ধতা দূর করা। ঈদের পরে জলবদ্ধতা নিয়ে সবাইকে নিয়ে  কাজ শুরু করবো। এছাড়া শহরে যাতে যানজট না থাকে সে বিষয় আমার নিজের কিছু পরিকল্পনা রয়েছে, দূনীতিমুক্ত ও সিটি করপোশেনের জনবল সংকট নিয়ে কাজ করবো। আপনারা অপক্ষা করুন পুরো সিটিকো একটি আধুনিক সিটি গড়বো।

মেয়র আরো বলেন, ‘নগরবাসীর যত সমস্যা সব আমাকে বলতে হবে। আমাকে না পেলে কাউন্সিলরদের মাধ্যমে জানাতে হবে। সিটি করপোরেশনের কর্মকর্তাদের সঙ্গে ঈদের পর বসবো। খুব অল্প সময়ের মধ্যে আমার উন্নয়ন দেখতে পাবেন।’

এসময় পরে কুমিল্লা মহানগর আওয়ামী লীগ, ছাত্রলীগ সেচ্ছাসেবক, যুবলীগ সহ রাজনৈতিক নেতাকর্মী ও নগরীর বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে  নর্বনিবাচিত মেয়রকে ফুলেল শুভেচছা জানান।

এদিকে কুসিকের ২৫ জন কাউন্সিল আনুষ্ঠানিক  দায়িত্ব গ্রহন করলে ওহ উপস্থিত ছিলেন না কারাগারে থাকায় দুই কাউসিলর গোলাম কিবরিয়া ও বাবুল। 

পরে কুমিল্লা সিটি করপোরেশনের অতীন্দ রায় সম্মেলন কক্ষে নর্ব নির্বাচিত কাউন্সিলদের সাথে প্রথম সভায় শহরের নানা বিষয় নিয়ে দীর্ঘ সময় আলোচনা করেন মেয়র আরফানুক হক রিফাত। সম্পাদনা: হ্যাপি

  • সর্বশেষ