শিরোনাম

প্রকাশিত : ০৪ জুলাই, ২০২২, ১০:৫৪ রাত
আপডেট : ০৪ জুলাই, ২০২২, ১০:৫৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বেলকুচির ঘটনাস্থলে বোমা নিষ্ক্রিয়করণ দল

শিক্ষকের বাড়িতে বোমাসদৃশ বস্তু

বোমাসদৃশ বস্তু

খালিদ আহমেদ: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় বোমাসদৃশ বস্তু নিয়ে স্থানীয় লোকজনের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়েছে। উপজেলার গোপরেখী গ্রামের কলেজশিক্ষক আবদুল গফুরের (৫৪) বাড়িতে বোমাসদৃশ এ বস্তুর দেখা মিলেছে। বাড়ির লোকজনকে নিরাপদে সরিয়ে নেওয়া হয়েছে। পুলিশ বাড়িটি ঘিরে রেখেছে।

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান জানান, আজ সোমবার সকালে পুলিশ বিষয়টি জানতে পারে। তাৎক্ষণিকভাবে জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার সিদ্দিক আহম্মেদসহ পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। বস্তুটি বোমা কি না, তা নিশ্চিত করতে ঢাকা থেকে বোমা নিষ্ক্রিয়করণ ১২ সদস্যের একটি দল সন্ধ্যায় ঘটনাস্থলে এসে পৌঁছেছে।

ওসি আনিসুর রহমান বলেন, গত রোববার রাতে ওই কলেজশিক্ষকের মুঠোফোন নম্বরে একটি কল আসে। অপর প্রান্ত থেকে শিক্ষককে বলা হয়, বাড়ির খাবার ঘরের আলমারির নিচে বোমা রাখা আছে। দেখা না করলে উড়িয়ে দেওয়া হবে এবং পরে কথা হবে বলে কল কেটে দেওয়া হয়। মুঠোফোনে কথা বলার পর ওই কলেজশিক্ষকের স্ত্রী আলমারির নিচে একটি কার্টন দেখতে পান।

কার্টনটি সরালে নিচে স্কচটেপে মোড়ানো তারযুক্ত বোমাসদৃশ বস্তু দেখা যায়। এতে ওই পরিবারের লোকজন আতঙ্কিত হয়ে পড়েন। আজ সকালে এ খবর ছড়িয়ে পড়ায় এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়। তবে পুলিশ কর্মকর্তা বলছেন, এতে আতঙ্কের কিছু নেই।

  • সর্বশেষ
  • জনপ্রিয়