শিরোনাম

প্রকাশিত : ০৪ জুলাই, ২০২২, ০২:২৩ রাত
আপডেট : ০৪ জুলাই, ২০২২, ০৫:১৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অধ্যক্ষের গলায় জুতার মালা পরানোর ঘটনায় নুরন্নবী গ্রেপ্তার

ফাইল ছবি

ডেস্ক রিপোর্ট: নড়াইলের মির্জাপুর ইউনাইডেট ডিগ্রি কলেজের অধ্যক্ষের গলায় জুতার মালা পরানোর ঘটনায় নুরন্নবী আরেক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ নিয়ে এই ঘটনায় মোট ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। সময় সংবাদ

রোববার (৩ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে যশোর থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। নড়াইল পুলিশ সুপার প্রবির কুমার রায় সময় সংবাদকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে এ ঘটনায় গত বুধবার (২৯ জুন) রাতে ৪ নং আসামি রনিকে খুলনা থেকে আটক করে নড়াইল জেলা পুলিশ।

এদিকে, অধ্যক্ষের গলায় জুতার মালা দেয়ায় গ্রেপ্তারকৃত ৪ আসামিকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার (৩ জুলাই) জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমাতুল মোর্শেদা ৪ আসামির রিমান্ড মঞ্জুরের এ আদেশ দেন।

পুলিশ জানায়, গত ১৮ জুন হযরত মুহাম্মদ (সা.) সম্পর্কে কটুক্তিকারী ভারতের বিজেপি নেতা নুপুর শর্মার সমর্থনে নড়াইলের মির্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজের রাহুল দেব নামে এক কলেজ ছাত্রের ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসের গলায় জুতার মালা দেয়া হয়।

এই ঘটনা সংক্রান্ত মামলায় প্রথমে গ্রেপ্তারকৃত মির্জাপুর গ্রামের আমীর বিশ্বাসের ছেলে মনিরুল ইসলাম রুবেল, আঃ মালেক শেখের ছেলে মোঃ শাওন শেখ ও মিলন আলীর ছেলে রিমন আলীকে গত ২৮ জুন আদালতে সোপর্দ করে ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়।

পরে খুলনা থেকে গ্রেপ্তারকৃত রূখালী গ্রামের রহমত উল্লাহ রনিকে ৩০ জুন আদালতে তুলে তাকেও অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ৫ দিনের রিমান্ড আবেদন করে। আদালত পুলিশের এ আবেদনের ব্যাপারে শুনানির জন্য ৩ জুলাই দিন ধার্য করেন। রোববার (৩ জুলাই) রিমান্ড আবেদন শুনানিতে  রাষ্ট্র ও আসামি পক্ষের শুনানি গ্রহণ শেষে আদালত আসামিদের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ১৮ জুন বেআইনিভাবে জোটবদ্ধ হয়ে অধ্যক্ষকে হেনস্তাসহ ঐদিন সংঘটিত নানা অপরাধের বিষয়ে অজ্ঞাত ১৭০ থেকে ১৮০জনের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে মামলা দায়ের করেছে। ভিডিও ফুটেজ দেখে জড়িত অন্যদের শনাক্তের কাজ চলছে বলে পুলিশ জানিয়েছে।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়