শিরোনাম

প্রকাশিত : ০৩ জুলাই, ২০২২, ০৭:৩২ বিকাল
আপডেট : ০৩ জুলাই, ২০২২, ০৭:৩২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারায়ণগঞ্জে বেশি দামে সয়াবিন তেল বিক্রি, ২ দোকানীকে জরিমানা

বেশি দামে সয়াবিন তেল বিক্রি, ২ দোকানীকে জরিমানা

মোশতাক আহমেদ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নির্ধারিত মুল্যের অধিক মুল্যে সয়াবিন তেল বিক্রি করার অপরাধে ২ দোকানীকে ৪ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। রোববার (৩ জুলাই) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, নারায়ণগঞ্জ কর্তৃক সিদ্ধিরগঞ্জে নিত্যপ্রয়োজনীয় পণ্যের বাজার মনিটরিং ও পরিদর্শন কালে এ জরিমানা আদায় করা হয়। 

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়নগঞ্জের সহকারী পরিচালক মো. সেলিমুজ্জামান এর নেতৃত্বে অভিযান পরিচালিত হয়। অভিযানে জেলা ক্যাবের প্রতিনিধি এবং সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের একটি দল উপস্থিত ছিলেন। এ সময় ব্যবসায়ীদের নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য তালিকা যথাযথ ভাবে প্রদর্শনের জন্য সতর্ক এবং নির্দেশনা প্রদান করা হয়।

এ বিষয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়নগঞ্জের সহকারী পরিচালক মো. সেলিমুজ্জামান জানান, পরিদর্শন কালে নির্ধারিত মুল্যের অধিক মুল্যে সয়াবিন তেল বিক্রি করার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৪০ ধারায় সিদ্ধিরগঞ্জের আদমজী সোনা মিয়া বাজারে রানা স্টোরকে দুই হাজার টাকা এবং হাজী রমিজ উদ্দিন স্টোরকে দুই হাজার টাকা মোট ৪০০০ টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে।

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়