শিরোনাম
◈ আমি আওয়ামী লীগে ছিলাম, আছি ও থাকব: সোহেল তাজ ◈ রুশ তেল পরিশোধনের পর যুক্তরাষ্ট্রে রফতানি করছে ভারত, ক্ষুব্ধ যুক্তরাষ্ট্র ◈ মুক্তিযুদ্ধের পরাজিত অপশক্তির ষড়যন্ত্র থেমে থাকেনি: জয় ◈ চকবাজারে পলিথিন কারখানায় আগুন নিয়ন্ত্রণে ◈ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ◈ মডার্না-অ্যাস্ট্রাজেনেকা গ্রহীতারা দ্বিতীয় ডোজে পাবেন ফাইজার ◈ শ্বাসরোধ করেই সেই শিক্ষিকার মৃত্যু ◈ বাংলাদেশকে নিয়ে দেশে-বিদেশে ষড়যন্ত্র চলছে : পররাষ্ট্রমন্ত্রী ◈ বঙ্গবন্ধু হত্যার প্রধান সুবিধাভোগী জিয়া: তথ্যমন্ত্রী ◈ জাতির পিতার স্বপ্ন পূরণ করছেন শেখ হাসিনা: ওবায়দুল কাদের

প্রকাশিত : ৩০ জুন, ২০২২, ০২:১৯ দুপুর
আপডেট : ৩০ জুন, ২০২২, ০২:১৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ায় নৌকা ডুবি, ১২ লাখ টাকার ক্ষয়-ক্ষতি

ব্রাহ্মণবাড়িয়ায় নৌকা ডুবি

এএইচ রাফি : ব্রাহ্মণবাড়িয়ার কুরুলিয়া খালে ( এন্ডারসন খাল) মালবাহী নৌকা ডুবে প্রায় ১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। 

বৃহস্পতিবার সকালে জেলা শহরের কাউতুলী নৌকাঘাট এলাকায় এই ঘটনা ঘটে৷ তবে এই ঘটনায় কেউ নিখোঁজ বা হতাহতের কোন খবর পাওয়া যায়নি।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান, কিশোরগঞ্জের ভৈরব থেকে একটি মালবাহী নৌকা ব্রাহ্মণবাড়িয়ার আনন্দ বাজারে যাচ্ছিল। নৌকাটিতে মুদির দোকানের মালামাল ছিল। নৌকাটি কাউতুলী এলাকায় ডুবে যায়। এই ঘটনায় কেউ হতাহতের খবর পাওয়া যায়নি। তবে নৌকায় থাকায় অন্তত ১২ লক্ষাধিক টাকার মালামাল পানিতে ডুবে গেছে।

  • সর্বশেষ