শিরোনাম
◈ সরকার দূর্নীতির মাধ্যমে দেশের অর্থনীতি পঙ্গু করেছে: মির্জা ফখরুল ◈ ইসরাইলের সঙ্গে উত্তেজনা, ইহুদি এজেন্সি বন্ধ করে দিচ্ছে রাশিয়া ◈ পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, ভারতকে অনুরোধ করেনি আওয়ামী লীগ ◈ মিডিয়াকে সহনশীল হওয়ার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর ◈ টি-টোয়েন্টি একাদশ নির্বাচন করবে সাকিব ◈ ইতালিতে বাংলাদেশ দূতাবাসে ভাঙচুর, পুলিশ মোতায়েন ◈ বিশ্বের ১০০ শীর্ষ বন্দরের তালিকায় ৬৪তম চট্টগ্রাম বন্দর ◈ চলন্ত লঞ্চে সন্তান প্রসব, আজীবন যাতায়াত ‘ফ্রি’ ◈ মৌলভীবাজারে টিলা ধসে ৪ নারী চা শ্রমিক নিহত ◈ ‘পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য প্রমাণ করে স্বাধীনতায় তাদের বিশ্বাস নাই’

প্রকাশিত : ২৬ জুন, ২০২২, ০৮:৫৯ রাত
আপডেট : ২৬ জুন, ২০২২, ০৯:১৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ময়মন‌সিংহে জ‌মি নিয়ে বিরোধ , নারী  নিহত 

ময়মন‌সিংহে জ‌মি সংক্রান্ত বি‌রো‌ধে সংঘর্ষ , নারী  নিহত 

আব্দুল্লাহ আল আমীন : ময়মনসিংহে জমি সংক্রান্ত বিরোধে সংঘর্ষের সময় বল্লমের আঘাতে একজনের নিহত হ‌য়ে‌ছে । নিহত হোসনা আক্তার (৪৫) ময়মন‌সিংহ সি‌টি ক‌র্পো‌রেশনের ৩৩ নং ওয়ার্ড রঘুরামপুর গ্রা‌মের মৃত জ‌হির উ‌দ্দিন সরকা‌রের মে‌য়ে । রোববার দুপুরে ময়মন‌সিং‌হের শম্ভুগঞ্জ এলাকার রঘুরামপুর গ্রামে এই ঘটনা ঘটে । 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নিহত হোসনা আক্তারের বাবা মৃত জাহির উদ্দিনের রেখে যাওয়া সম্পত্তি নিয়ে তার চাচার সাথে বিরোধ ছিল । ঘটনার দিন এসব নিয়ে দুই পরিবারের কথা কাটাকাটির একপর্যায়ে দেশি অস্ত্র নিয়ে হোসনা আক্তারের পরিবারের উপর হামলা করে। এসময়  বল্লমের আঘাতে হোসনা আক্তার গুরুতর আহত হয় এবং হোসনার বোন হাসনাসহ চারজন আহত হয়। 

পরে তাদের আহত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হোসনা আক্তারকে মৃত ঘোষণা করেন।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ  বিষয়টি নিশ্চিত করেছেন।

তি‌নি আ‌রো জানান, নয় জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

  • সর্বশেষ