শিরোনাম

প্রকাশিত : ২২ জুন, ২০২২, ০৬:০৯ বিকাল
আপডেট : ২২ জুন, ২০২২, ০৭:২০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জুডি হুথকে যৌন নির্যাতনে দোষী সাব্যস্ত হলেন বিল কসবি

রাশিদুল ইসলাম : যুক্তরাষ্ট্রের প্রখ্যাত কমেডিয়ান বিল কসবিকে লস এঞ্জেলেসের একটি আদালত মঙ্গলবার অপ্রাপ্তবয়স্কা মেয়েকে যৌন নির্যাতনের দায়ে অভিযুক্ত করে তাকে ৫ লাখ ডলার ক্ষতিপূরণের নির্দেশ দিয়েছে। ডেইলি মেইল

আদালতের বিচারকরা বলেন, কসবি ইচ্ছাকৃতভাবে জুডি হুথের সাথে ক্ষতিকারক যৌন সম্পর্ক স্থাপনে তাকে বাধ্য করেন। হুথের এক বান্ধবী বিলের সঙ্গে তাকে পরিচয় করিয়ে দেওয়ার পর তারা তিনজন প্লেবয় হাউসে যান এবং সেখানে হুথকে বিল যৌনতায় বাধ্য করেন। তবে বিল কসবি তার বিরুদ্ধে এ অভিযোগ অস্বীকার করেছেন। 

লস এঞ্জেলেস কাউন্টির জুরি জুডি হুথের পক্ষে রায় দিয়ে বলেন, কসবির আচরণ ছিল একটি অপ্রাপ্তবয়স্কা মেয়ের সঙ্গে অস্বাভাবিক যৌনতার আগ্রহ। হুথ বলেছেন, তাকে নির্যাতন করা হয়েছে। এর আগে বিল কসবি যৌন নিপীড়নের জন্য পেনসিলভানিয়ায় অপরাধী দোষী সাব্যস্ত হওয়ার প্রায় এক বছর পর কারাগার থেকে মুক্তি পান।

এবার আদালতে কসবি বিচারে উপস্থিত হননি বা ব্যক্তিগতভাবে সাক্ষ্য দেননি, কিন্তু ২০১৫ সালের একটি ভিডিও জবানবন্দির সংক্ষিপ্ত ক্লিপগুলি বিচারকদের কাছে জমা দেওয়া হয় যা বিশ্লেষনের পর আদালত তাকে জরিমানা করে। এ মামলায় হুথের বন্ধু ডোনা স্যামুয়েলসন, একজন প্রধান সাক্ষী, প্লেবয় ম্যানসনে হুথ ও কসবি -এর প্রাসাদে ছবি তোলেন, যা বিচারে বড় স্বাক্ষ্যপ্রমাণ হিসেবে উপস্থাপন করা হয়।  

  • সর্বশেষ
  • জনপ্রিয়