শিরোনাম
◈ সিরিজ বোমা হামলার ১৭ বছর পূর্তিতে সারা দেশে আওয়ামী লীগ বিক্ষোভ করবে ◈ ১৭ বছরেও সিরিজ বোমা হামলার বিচার শেষ হয়নি ◈ কর্তৃপক্ষের আশ্বাস পেয়ে আন্দোলন প্রত্যাহার করলেন খুবি শিক্ষার্থীরা ◈ নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ১২ সদস্যের ট্রাস্টি বোর্ড পুনর্গঠন ◈ কুয়াকাটায় অনির্দিষ্টকালের জন্য হোটেল-রেস্তোরাঁ বন্ধ ঘোষণা ◈ ছাত্রদের মারধর করায় ট্রেন অবরোধ, দুই সহকারী চেকার সাসপেন্ড ◈ দেশের মানুষ এখন অনেক শান্তিতে আছে : সমাজকল্যাণমন্ত্রী ◈ বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীনতা পেতাম না: রণজিৎ কুমার রায় এমপি ◈ উত্তরায় গার্ডার পড়ে নিহত ৪ জনের দাফন জামালপুরে সম্পন্ন ◈ দিরাইয়ে বসতঘর থেকে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

প্রকাশিত : ২৮ মে, ২০২২, ০৬:২৩ বিকাল
আপডেট : ২৯ মে, ২০২২, ১১:১৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

১৪ বছরের ফিলিস্তিনি কিশোরকে গুলি করে হত্যা

রাশিদুল ইসলাম : ফিলিস্তিনের স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, পশ্চিম তীরের বেথলেহেম শহরে ইসরায়েলি বাহিনীর গুলিতে ১৪ বছরের জায়েদ ঘুনিম মারা যান। কিশোরটি সবেমাত্র রাতের খাবার শেষ করে তার দাদার বাড়িতে যাচ্ছিল। সিএনএন

তার ভাই ইয়াজান ঘুনিম সিএনএনকে বলেন, ইসরায়েলি সৈন্যরা তাকে কোণঠাসা করার সময় তার ভাই একটি গ্যারেজে লুকিয়ে ছিল। ইয়াজান জানান, ইসরায়েলি সেনারা তার পায়ে একটি, দুটি তার পিঠে এবং গলায় একটি গুলি চালায়। 

গুলির প্রত্যক্ষদর্শী, উম মুহাম্মদ আল ওয়াশ, সিএনএনকে একটি ভিডিও দেখান। ফুটেজে দেখা যায়, একটি পার্কিং গ্যারেজের মেঝেতে রক্ত জমা আছে এবং একটি গাড়ি জুড়ে তা লেগে আছে। উম মুহাম্মদের মতে, তিনি জায়েদকে গুলিবিদ্ধ অবস্থায় কাঁতরাতে দেখেন। ‘সে চিৎকার করছিল এবং বলছিল, আমি কিছুই করিনি! আমাকে গুলি করো না! সিএনএনকে বলেন উম।

সিএনএনকে দেওয়া এক বিবৃতিতে ইসরাইলি সামরিক বাহিনী বলেছে যে, বেথলেহেমের আল-খাদার এলাকায় বেশ কয়েকজন সেনা টহল দেওয়ার সময় তাদের লক্ষ্য করে পাথর নিক্ষেপ করা হয়। এসময় হামলাকারীদের তাড়া করে তারা গুলি চালায়।  

  • সর্বশেষ